জীবনের শেষ ভোটটিও নৌকায় দিতে চাই : নওশীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮

সামনে নির্বাচন। সেই নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের পক্ষে প্রচারণায় নেমেছেন সংস্কৃতি অঙ্গনের তারকারা। দেখা গেছে রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, জাহিদ হাসান, মৌ, মাহফুজ আহমেদ, তারিন, ড. ইনামুল হকসহ একঝাঁক তারকাকে।

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী এবারই প্রথম প্রবাসী ভোটাররা বিদেশে থেকে ডাক যোগে তাদের ভোট দেওয়ার সুযোগ পাচ্ছেন। তাই বিদেশেও চলছে নির্বাচনী প্রচারণা। তার অংশ হিসেবে বিদেশে বসে তারকা দম্পতি হিল্লোল ও নওশীন নৌকার জন্য ভোট চাইলেন।

প্রতিদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন এই তারকা দম্পতি। নিজের ফেইসবুক পেইজে নৌকার পক্ষে ভোট চাইছেন নওশীন। নেপথ্যে থেকে প্রচারণার কাজ করছেন হিল্লোলও।

তারই ধারাবাহিকতায় রোববার এই তারকা দম্পতি সশরীরে হাজির হন নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসে নৌকা প্রতীকের পক্ষে এক প্রচারণা সমাবেশে।

সেখানে নওশীন বলেন, ‘বিদেশে হলেও আমি নির্বাচনী আমেজেই রয়েছি। জীবনের প্রথম ভোটটি দিয়েছিলাম নৌকায়, জীবনের শেষ ভোটটিও নৌকায় দিতে চাই।’

Noushin

আদনান ফারুক হিল্লোল বলেন, এবার তরুণরা ভোটের মাঠে বড় ফ্যাক্টর। নির্বাচনে প্রবাসীদের ভূমিকাও গুরুত্বপূর্ণ। দেশের প্রায় প্রতিটি পরিবারে কেউ না কেউ বিদেশে থাকেন। তিনি দেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ, প্রগতি ও উন্নয়নের পক্ষে এবং সকল সাম্প্রদায়িকতার বিরুদ্ধে অবস্থান নেয়ার জন্য তরুণ ভোটার ও প্রবাসীদের প্রতি আহ্বান জানান।

রোববার নিউইয়র্কের শিল্পী, সাংবাদিক, সংস্কৃতিকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে ‘আগামীর বাংলাদেশ : আমার গ্রাম আমার শহর’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করে যুক্তরাষ্ট্র যুবলীগ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম, মুক্তিযোদ্ধা ও ব্যবসায়ী সরাফ সরকার, আলী আহসান কিবরিয়া অনু, সাংবাদিক ফজলুর রহমান, মুজাহিদ আনসারী, অধ্যাপিকা হোসনে আরা, অভিনেতা সৈয়দ জাকির আহমেদ রনি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহীউদ্দিন দেওয়ান, যুবলীগের আহবায়ক তারিকুল হায়দার চৌধুরী, যুবলীগ নেতা আবদুল ওয়াহেদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক হাসানুজ্জামান সাকী।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।