কবি নির্মলেন্দু গুণের ওপেন হার্ট সার্জারি আজ


প্রকাশিত: ০৩:১৮ এএম, ১৩ অক্টোবর ২০১৪

কবি নির্মলেন্দু গুণের ওপেন হার্ট সার্জারি হবে আজ সোমবার সকালে। তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। দেশের বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বরেণ চক্রবর্তী তার দেখাশোনা করছেন।

কবির সঙ্গে থাকা কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নির্মলেন্দু গুণের শারীরিক অবস্থা আগের চেয়ে অবনতির দিকে গেছে। এ অবস্থায় চিকিৎসকদের পরামর্শ, যত দ্রুত সম্ভব কবির ওপেন হার্ট সার্জারি করাতে হবে।

আরো জানা গেছে, গত শনিবার দুপুরে কবি নির্মলেন্দু গুণ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। রোববার দুপুর থেকে অসুস্থতার মাত্রা বেড়ে যাওয়ায় তাকে রাজধানীর ঝিগাতলায় জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে তার হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।
 
কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় বিকেলে ল্যাব এইডে ভর্তি করা হয়। সন্ধ্যায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয় ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।