চ্যানেল আইতে সানী ও মৌসুমীর ভালোবাসা


প্রকাশিত: ১০:১৩ এএম, ১৮ আগস্ট ২০১৫

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানীকে নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘ভালোবাসার বিশ বছর’। এর গল্প রচনা করেছেন সাংবাদিক ও নাট্যকার গোলাম রাব্বানী। নির্মাণ করছেন ইউসুফ চৌধুরী।

চ্যানেল আই থেকে জানানো হয়েছে, আসছে কোরবানীর ঈদে টেলিফিল্মটি ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

টেলিছবিটির নির্মাতা ইউসুফ চৌধুরী বলেন, ‘অবশেশে নিশ্চিত করা যাচ্ছে টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে। এর গল্পটি অনেক মজার। দর্শকরা অনেক দিন পরে জনপ্রিয় এ জুটিকে পর্দায় দেখতে পাবে। এছাড়া বাস্তব জীবনের তারা যে ধরনের জীবন-যাপন করেন তার কিছু অংশ থাকবে এ টেলিফিল্মে।’

প্রসঙ্গত, ভালোবেসে চিত্রনায়ক ওমর সানিকে ১৯৯৬ সালের ২ আগস্ট বিয়ে করেছিলেন মৌসুমী। এরপর দেখতে দেখতে সংসার জীবনের বিশটি বছর পার করে ফেলেছেন তারা। সেই বিষয়টি দর্শকদের কাছে বিশেষভাবে তুলে ধরতেই এই টেলিছবিটি তৈরি করা হয়েছে।

১৯৯৪ সালে ওমর সানী-মৌসুমী জুটির অভিনীত প্রথম চলচ্চিত্র ‘দোলা’মুক্তি পায়। এরপর তারা অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢাকাই ছবিতে। তাদের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র হচ্ছে শাহীন সুমনের ‘সাহেব নামের গোলাম ২০০৯ সালে মুক্তি পায়।

এলএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।