মা হতে চলেছেন শায়না আমিন


প্রকাশিত: ০৭:৫৩ এএম, ১৭ আগস্ট ২০১৫

ছোট পর্দার জনপ্রিয় মুখ মডেল ও অভিনেত্রী শায়না আমিন। মাসুদ রানা নামে এক যুক্তরাজ্য প্রবাসীকে বিয়ে করে বর্তমানে বসবাস করছেন স্বামীর সাথেই। তাই দীর্ঘদিন ধরেই পর্দায় অনুপস্থিত তিনি।

রোববার রাতে জানা গেল মা হতে চলেছেন শায়না। স্ফীত গর্ভের ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন এই মডেল ও অভিনেত্রী নিজেই। স্বামীকে ট্যাগ করে লিখেছেন, ‘আমি আমার পেটে দোয়া বহন করছি’। স্ট্যাটাসের কমেন্টে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্ত-অনুরাগী, দেশের নামী দামী তারকা ও সাংবাদিকেরা।

প্রসঙ্গত, ২০০৬ সালে বদরুল আনাম সৌদের ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় ক্যারিয়ার শুরু করেন শায়না। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। ২০১১ সালে ‘এক জীবন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে আলোচনায় আসেন তিনি।

বিজ্ঞাপন ও নাটক-টেলিফিল্মের পাশাপাশি চলচ্চিত্রেও বেশ ব্যস্ত হয়ে উঠেছিলেন শায়না আমিন। ২০১৪ সালের শেষের দিকে হঠাৎ করেই মিডিয়া থেকে উধাও হয়ে গেলেন তিনি। তার মাস দুয়েক পর জানা গেলে ব্রিটেনে বসবাসরত এক যুবককে বিয়ে করেছেন তিনি। তখন সেই লুকোছাপার বিয়ে নিয়ে অনেক আলোচনা ও সমালোচনা হয় দেশের শোবিজ অঙ্গনে।

এর আগে ২০১১ সালে আসাদুজ্জামান সেতু নামের একজনের সঙ্গে বিয়ে হয় শায়নার। বিয়ের ৩ বছরের মাথায় সেই সংসারের ইতি টানেন মিষ্টি হাসির এই অভিনেত্রী।

প্রথমবারের মতো মা হওয়ার পথে শায়না আমিনকে জাগো নিউজের পক্ষ থেকে অভিনন্দন।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।