অমিতাভের ৭২তম জন্মদিন আজ


প্রকাশিত: ০৩:২৪ এএম, ১১ অক্টোবর ২০১৪

আজ বিগ বি অমিতাভ বচ্চনের ৭২তম জন্মদিন। বিশ্বনন্দিত ও ক্ষমতাধর এই অভিনেতার জন্মদিন নিয়ে অনেক আগে থেকেই প্রতি বছর জোরেশোরে প্রস্তুতি চলে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

এরই মধ্যে অমিতাভের বাড়িতে বিভিন্ন ধরনের উপহার ও ফুলেল শুভেচ্ছা পাঠানো শুরু করেছেন ভক্তরা। পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনও বিগ বি’র জন্মদিনের একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেছেন। কেবিসিতেও পালিত হবে অমিতাভের জন্মদিন। তবে সবচেয়ে বড় চমক হলো এবার অমিতাভই তার জন্মদিনে বিশেষ উপহার দিতে যাচ্ছেন ভক্তদের। এটি হলো অমিতাভের পক্ষ থেকে একটি ডিজিটাল গিফট।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ফেসবুকে নিয়মিত বিগ বি। টুইটারে তার ফলোয়ার এরই মধ্যে ১০ মিলিয়ন ছাড়িয়েছে। ভারতে সবচেয়ে বেশি ফলোয়ার অমিতাভেরই। অন্যদিকে ফেসবুকে অমিতাভের ফলোয়ারের সংখ্যা ১৬ লাখ ছাড়িয়েছে। সব মিলিয়ে অভিনয়ের মতো করেই সামাজিক যোগাযোগ মাধ্যমেও রাজত্ব করছেন এই কিংবদন্তি অভিনেতা। আর টুইটারে নিজের ভক্তদের জন্যই জন্মদিনে চমক রেখেছেন তিনি। গত বুধবার থেকে অমিতাভকে টুইটারে ভক্তরা জন্মদিনে যারা শুভেচ্ছা জানাবেন তাদের মধ্যে থেকে ভাগ্যবান কয়েকজনের জন্য থাকবে তার পক্ষ থেকে ডিজিটাল সাইন সংবলিত একটি বিশেষ পোস্টার। অন্যদিকে কয়েকজন ভক্ত পাবেন বিশেষভাবে রেকর্ড করা অমিতাভের একটি ভিডিও বার্তা।

এ রকম আয়োজন প্রথমবারের মতো কোন জন্মদিনের করতে যাচ্ছেন বিগ বি। এদিকে অমিতাভের জন্মদিনে আজ সন্ধ্যায় একটি হোটেলে পার্টির আয়োজন করেছেন ঐশ্বর্য। এ পার্টিতে কাছের আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবরাই শুধু আমন্ত্রিত হয়েছেন। জন্মদিনের পুরো সময় এখানে চলতে থাকবে অমিতাভের লিপের হিট গানগুলো। এদিকে নিজের জন্মদিন উপলক্ষে অমিতাভ বচ্চন জানিয়েছেন, প্রতি বছরই বিশ্বের অসংখ্য ভক্তের ভালবাসায় সিক্ত হই আমি। এবারও তেমনটাই হচ্ছে। আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ। এ কারণেই তাদের আমার পক্ষ থেকে ডিজিটাল উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি এবারের জন্মদিনটি চমকে পরিপূর্ণ হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।