মনে হচ্ছে আজ আমার ঈদ : পরীমণি


প্রকাশিত: ১২:১৫ পিএম, ১৪ আগস্ট ২০১৫

মুক্তি পেয়েছে এসএ হক অলিকের ‘আরো ভালোবাসব তোমায়’ ছবিটি। এর মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় দেখা যাচ্ছে শাকিব-পরীর রসায়ন। মূলত এ ছবিকে ঘিরেই পরীমণির আশা দীর্ঘায়িত হচ্ছে। ফিল্মপাড়ার তার যাত্রা বেগবান করতে এ ছবি ভূমিকা রাখবে বলে মনে করছে চলচ্চিত্র বোদ্ধারা।

ছবিটি সম্পর্কে জানতে চাইলে পরীমণি বলেন, মনে হচ্ছে আজ আমার ঈদ। আশা করি দর্শকরা আমাদের রসায়ন ভালোভাবেই গ্রহণ করবে। সবচেয়ে বড় কথা শ্যুটিংয়ের শুরু থেকে শেষ পর্যন্ত সবার যথেষ্ট সাপোর্ট পেয়েছি।  

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে পরীমণি বলেন, মিডিয়াতেই থাকতে চাই। উপহার দিতে চাই ভালো কিছু কাজ। সবে তো শুরু হল। বাকিটা না হয় দর্শকদের ওপরই ছেড়ে দিলাম।  

প্রসঙ্গত, ঈদের আগে প্রেক্ষাগৃহে ওঠার কথা ছিল এসএ হক অলিকের বিগ বাজেটের ছবি ‘আরো ভালো বাসবো তোমায়’। সমস্যার কারণে শেষ পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় মুক্তির তারিখ।

এদিকে,  সেন্সর বোর্ডে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছে পরীমণি ও সাইমন অভিনীত ‘পুড়ে যায় মন’ ছবিটি। অপূর্ব-রানা পরিচালিত এ ছবির শুটিংয়ের সময় পরীমণিকে নিয়ে বেশ কিছু বিতর্ক সৃষ্টি হয়। আর বিতর্ক গিয়ে ঠেকে ‘ধূমকেতু’ ছবিতে অভিনয়ের সময় শাকিব খানকে একটি চুম্বন পর্যন্ত। এরপরও থেমে থাকেনি বিতকের্র রেশ। এরই মাঝে সময় দিচ্ছেন ফিল্ম ও বিজ্ঞাপনে। সবমিলিয়ে অনেকটাই ব্যস্ততার সঙ্গে কাটছে পরীর এ রূপালি জগৎ।     

বর্তমানে তাকে ঘিরে জমে উঠেছে ফিল্মপাড়ার অনেক কর্মযজ্ঞ। কেউ কেউ তাকে নিউক্লিয়াস নায়িকা হিসেবে বলছেন। কারণ একটি কোষের সমস্ত জৈবিক কার্যক্রম সংগঠিত হয় নিউক্লিয়াসকে ঘিরে। ঠিক তেমনি তাকে ঘিরে চলছে প্রায় দুইডজন ছবির বিশাল কর্মযজ্ঞ। অর্থাৎ পরিধি বাড়ছে পরীমণির ফিল্মজগতের।  

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।