মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০১ এএম, ০১ অক্টোবর ২০১৮

অবশেষে জানা গেল, এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম। শতশত প্রতিযোগীকে হারিয়ে স্বপ্নের এ মুকুট মাথায় পরেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

রোববার রাত ১২টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে এবারের আসরের বিজয়ীর নাম ঘোষণা করা হয়। এবার দ্বিতীয় হয়েছেন ‌নিশাত মাওয়া সালওয়া ও তৃতীয় হয়েছেন না‌জিবা বুশরা।

southeast                                                    জান্নাতুল ফেরদৌস ঐশী

আয়োজক অন্তর শোবিজ জানায়, এবার চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন। তারা হলেন, নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

missমাঝখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। ডানপাশে দ্বিতীয় স্থান অধিকারী নিশাত মাওয়া সালওয়া। আর বামপাশে তৃতীয় স্থান অধিকারী না‌জিবা বুশরা

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবি। ফাইনালের আইকন বিচারক হিসেবে ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু। এই তিনজন তিন বিজয়ীর নাম ঘোষণা করেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজদর্শনে শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র‍্যান্ড ফিনালে। গেল বারের চার প্রতিযোগীর নামে পর্দা উঠে অনুষ্ঠানের। একে একে পারফর্ম করেন চিত্রনায়িকা আঁচলসহ আরও অনেকেই।

miss

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারেড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কোপাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, অনলাইন পার্টনার জাগোনিউজ২৪.কম, এফএম পার্টনার জাগো এফএম ৯৪.৪ এবং হসপিটালিটি পার্টনার রয়্যাল প্যারাডাইস হোটেল।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ডিজে সনিকা ও আরজে নীরব।

ফাইনালে চূড়ান্ত বিজয়ী চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ৭ ডিসেম্বর ঢাকা ত্যাগ করবেন।

এমএ‌বি/এলএ/জেডএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।