লাল বিকিনিতে জসলিনের জলবিলাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৩ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৮

বর্ষীয়ান অনুপ জালোটা ও জসলিন মাথারুকে নিয়ে জোর আলোচনা নেটিজেনদের মধ্যে। অসম প্রেম নিয়ে যতই গুঞ্জন হোক, তারা কিন্তু মগ্ন একে অপরেই। বিগ বসের বাড়িতে দুজনে বেশ ভালোই সময় কাটাচ্ছেন। এবার জসলিনকে দেখা গেল সুইমিং পুলে। তিনি পানিতে নামলেন লাল বিকিনিতে।

জসলিন, রশ্মি ও অন্যান্য অতিথিদের দেখা গেল সুইমিং পুলে নামতে। অনুপ অবশ্য নামেননি। পাড়ে বসেই তিনি প্রশংসা করতে থাকেন জসলিনের।

আগের রাতের পর্বে দেখা যায়, জসলিন চুম্বন করছেন অনুপকে। সেই চুমুর দাগও তিনি মুছতে নিষেধ করেন তার বর্ষীয়ান প্রেমিককে।

 
 
 
View this post on Instagram

Pool session Part : 1 . . Zindagi k mze to Deepak lera hSingles ki strategy :- And this is Correct ! Jese ko Tesa Do Follow @biggboss12.2018 @priyankbabu & Never Miss An Update , Exclusive News & Leaks About #Bb12 kyuki #Khabri Rakhe Aapko Sabse Aage Stay Tuned With Our Pages @biggboss12.2018 @biggboss_12_2018 @priyankbabu #biggboss #bigboss #bigboss12 #biggboss12 #biggboss_khabri #follow4follow #follow4followback #like4like #likeforlike #salmankhan #bollywood #hinakhan #dipikakakar #nehapendse #nehhapendse #sreesanth #sristyrode #karanvirbohra #anupjalota #JasleenMatharu #deepakthakur #urvashivani #roshmibanik #kritiverma #romilchaudhary #nirmalsingh #shivashishmishra #sourabhpatel

A post shared by BIGGBOSS12.2018 (@biggboss12.2018) on

এখন পর্যন্ত ‘বিগ বস’-এ দ্বাদশ সিজন রীতিমতো জনপ্রিয়। টিআরপি বেশ ভাল যাচ্ছে এ অনুষ্ঠানের। আর এখন পর্যন্ত শ্রীসন্থ বা অন্য প্রতিযোগীদের পিছনে ফেলে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন অনুপ ও জসলিনই।

কেবল বিকিনি পরে জলবিলাস কিংবা খোশ মেজাজে গল্পগাছাই নয়, বিগ বস হাউসের আসল আকর্ষণ কিন্তু ঝগড়া। শেষ পর্যন্ত কে এলিমিনেট হন প্রথম, সেদিকেও নজর দর্শকদের।

এনডিএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।