স্বর্ণালি স্মৃতিতে চিত্রনায়ক আরজু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২০ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৮

ঢাকাই ছবির চিত্রনায়ক কায়েস আরজু। মুক্তির অপেক্ষায় রয়েছে তার চতুর্থ ছবি 'আমার প্রেম আমার প্রিয়া'। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এ ছবিতে আরজুর বিপরীতে রয়েছেন লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি।

সম্প্রতি এ ছবির 'পৃথিবীতে সুখ বলে' শিরোনামের গানটি প্রকাশিত হওয়ার পর থেকে বেশ আলোচনায় এ জুটি। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের ছবির এ গানটি নতুন করে তৈরি করে সেখানে হাজির হন আরজু ও পরী জুটি। এ গানটি অমর নায়ক সালমান শাহকে উৎসর্গ করা হয়।

সোনালি দিনের সেই নায়কের গানে পারফর্ম করে আরজু যখন অলোচনায় তখন বেসরকারি টিভি চ্যানেল এনটিভি তাদের ‘স্বর্ণালি স্মৃতি’ নামের এক অনুষ্ঠানে আমন্ত্রণ জানালো আরজুকে। এ অনুষ্ঠানে সোনালি দিনের সিনেমা নিয়ে স্মৃতিচারণের পাশাপাশি উপস্থাপনা করা হবে আরজু অভিনীত চারটি চলচ্চিত্রের গান। সে চারটি গান নতুন করে গাইবে কন্ঠশিল্পী মন্টি ও মোহনা।

চিত্রনায়ক আরজু বলেন, ‘সত্যিই ভালো লাগার মতো একটা বিষয়। সোনালি দিনের স্মৃতিচারণের পাশাপাশি আমার গানও দেখানো হবে। আমার সাথে থাকবে কন্ঠশিল্পী মন্টি ও মোহনা। আমার অভিনীত চারটি ছবি থেকে চারটি গান নতুন করে এখানে গাইবেন মন্টি ও মোহনা। আশা করি শ্রোতাদর্শকরা উপভোগ করবেন।’

রুহানী সাল সাবিলের উপস্থাপনায় আজ বৃহস্পতিবার রাত ৯ টায় অনুষ্ঠানটি এনটিভিতে প্রচারিত হবে।

আইএন/এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।