এবার পূজোয় আবুল হায়াতের সংসারে নীলা ও রিমি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮

বাবা-মায়ের একমাত্র মেয়ে স্নিগ্ধা। বিয়ের পর প্রথম দুর্গা পূজোয় স্বামীকে নিয়ে বাবার বাড়িতে আসেন স্নিগ্ধা। এদিকে তার চাচাতো বোন আরাধ্য বেড়াতে আসে। কিন্তু নানাবিধ কারণে সবাই আরাধ্যকে এড়িয়ে চলে, অপছন্দ করে। এরপর তাকে ঘিরে পরিবারে শুরু হয় বিভিন্ন ঝামেলা। কাহিনী মোড় নেয় অন্যদিকে।

এমনই গল্পে পূজা উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘এবার পূজোয়’। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। পারিবারিক গল্পের এ নাটকে বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত ও মিলি বাশার।

স্নিগ্ধা ও তার স্বামীর চরিত্রে রিমি করিম ও তানভীর। আরাধ্য চরিত্রে দেখা যাবে লাক্সতারকা নীলাঞ্জনা নীলাকে।

রিমি করিম বলেন, ‘চয়নিকা দিদির সাথে এটা আমার প্রথম কাজ। কাজের অভিজ্ঞতা যদি বলি অসাধারণ। নিজ হাতে সাজিয়ে দিয়েছেন। যত্ন নিয়ে কান্নাও করিয়েছেন তিনি। ঈশিতা, রিচি, মম আপুদের যখন দিদির কাজে দেখতাম তখন থেকেই ইচ্ছে ছিল দিদির সাথে কাজ করবো। কিন্তু ব্যাটে বলে মেলেনি বলে করা হয় নি। এবার তা পূরণ হলো। সত্যি কাজটা করে খুব ভালো লেগেছে।

নীলাঞ্জনা নীলা বলেন, ‘পারিবারিক গল্পের একটা নাটক। যেখানে আমাকে ঘিরে পরিবারে নানাবিধ ঝামেলা তৈরি হয়। এমনই গল্পের সুন্দর একটা কাজ। চয়নিকা দিদি কাজের বিষয়ে খুব সিরিয়াস আবার আন্তরিকও। খুব সুন্দর একটা কাজ করেছি।’

এবার আসছে পূজায় মাছরাঙ্গা চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।