দ্বিতীয় সপ্তাহে যেসব হলে চলবে সাইমন-মাহির ‘জান্নাত’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ২৯ আগস্ট ২০১৮

সারাদেশে ঈদুল আযহায় মুক্তি পেয়েছে সাইমন-মাহির ‘জান্নাত’। সিনেমাটি নিয়ে ব্যাপক আশাবাদি ছিলেন তারা কিন্তু মন খারাপের কারন হয়ে দাঁড়াই সিনেমাটির হল পাওয়া নিয়ে। অল্প কিছু হলে মুক্তি পেয়েছিল ‘জান্নাত’। এই হলগুলোও ছিল না তেমন উল্লেখযোগ্য কোনো সিনেমা হল। মজার ব্যাপার হল এই অল্প কয়েকটি হলে মুক্তি পেয়েই দর্শকের মন কাড়তে সক্ষম হয় ছবিটি।

এরই মধ্যে যারা সিনেমাটি দেখেছেন তাদের প্রশংসায় ভাসছে ‘জান্নাত’। ছবিটির গল্প, নির্মাণশৈলী, শিল্পীদের অভিনয় বিশেষ করে সাইমন-মাহির রসায়ন মুগ্ধতা ছড়িয়েছে। সিনেমাপাড়াতে আলোচনা চলছে, ব্যবসায়িক সাফল্যে ঈদের ছবি হিসেবে শাকিব-বুবলীর ‘ক্যাপ্টেন খান’ ছবিটি এগিয়ে থাকলেও গল্প ও মুগ্ধতায় ‘জান্নাত’ বেশ মজবুত অবস্থানে। ফেসবুকেও দর্শকরা সেই মুগ্ধতার প্রকাশ করছেন। তাই দ্বিতীয় সপ্তাহে এসেই বেশ কিছু বড় হলে মুক্তি পেতে যাচ্ছে ‘জান্নাত’।

প্রথম সপ্তাহে ঢাকা বড় কোনো হলে না মুক্তি পাওয়ায় আগ্রহ থাকা স্বত্বেও ছবিটি দেখতে পারেননি অনেকেই। দ্বিতীয় সপ্তাহে আসছে এমনই বেশকিছু সিনেমা হলে। এবার ঢাকার মধুমিতা, পুরবী, সনি, সৈনিকসহ দেশব্যাপী আরও ২৫ এর অধিক হলে মুক্তি পাবে জান্নাত। পাশাপাশি চলবে সিনেপ্লেক্স ও শ্যামলীতেও।

ছবিটির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানান, সব মিলিয়ে দ্বিতীয় সপ্তাহে ৫০ এর অধিক হলে মুক্তি পাবে সিনেমাটি। আসছে শুক্রবার থেকে ঢাকার বাইরে আরও যেসব হলে ‘জান্নাত’ চলবে সেই হলগুলো হল- সোনিয়া (বগুড়া), অভিরুচি(বরিশাল), আলমাস (চট্টগ্রাম), নন্দিতা (সিলেট), হীরক (গোবিন্দগঞ্জ), তাজ (গাইবান্ধা), ফিরোজমহল (পাগলা), রাজিয়া (নাগরপুর), আলোছায়া (শরীয়তপুর), রজনীগণ্ধা (তালা), বর্ণালী(শাহজাদপুর), রুপসী(ভোলা), রুপকথা (শেরপুর), সংগীতাসহ (সাতক্ষীরা) আরো কিছু হল।

ছবিটি নিয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন,‘ছবিটি মুক্তি পাওয়ার পর কিছুটা মন খারাপ ছিল। কিন্তু দর্শকরা ছবিটি দেখে মন ভালো করে দিয়েছেন। দর্শকের আগ্রহ দেখে মন ভালো হয়ে গেছে। তাদের ভালোবাসা পেয়ে দ্বিতীয় সপ্তাহে দেশের বড় বড় হল গুলোতেও আসছে ছবিটি। সামনে সপ্তাহে আরও হল বাড়বে। আমার বিশ্বাস যারা ছবিটি দেখবেন তারাই অন্যকে দেখতে উৎসাহিত করবেন।’

‘জান্নাত’ ছবিতে সাইমন-মাহি ছাড়া আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ, শিমুল খান প্রমুখ। একটি গানে অতিথি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী আরেফিন রুমি।

ঈদে মুক্তি পাওয়া অন্য ছবিগুলোর মধ্যে আছে শাকিব-বুবলী অভিনীত ‘ক্যাপ্টেন খান’, মাহিয়া মাহি ও বনি অভিনীত ‘মনে রেখ’ ও রোশান-ববি অভিনীত ‘বেপরোয়া’।

এমএবি/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।