হারানো শিশুকে মায়ের কোলে ফিরিয়ে প্রশংসিত সিয়াম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১০ পিএম, ০৮ আগস্ট ২০১৮

এ প্রজন্মের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। বিজ্ঞাপন, টিভি নাটক, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিওর গন্ডি পেরিয়ে চলচ্চিত্রেও তিনি বাজিমাত করেছেন। ‘পোড়ামন-২’ ছবি দিয়ে অভিষেকেই দেখিয়েছেন ক্যারিশমা। নামের পাশে যোগ করেছেন ব্যবসা সফল নায়কের উপমা।

পর্দার বাইরেও সিয়ামের অনেক গুণ। একজন শিক্ষিত, মার্জত, রুচিশীল যুবক হিসেবে তার গ্রহণযোগ্যতা রয়েছে। তার সুন্দর মানসিকতারও প্রমাণ দিলেন এবার। সামাজিক যোগাযোগ মাধ্যমকে কাজে লাগিয়ে হারিয়ে যাওয়া একটি শিশুকে ফিরিয়ে দিলেন তিনি মায়ের কাছে।

আধুনিক ব্যস্ততার এই যুগে আজকাল অনেক কিছুই পাশ কাটিয়ে চলি আমরা। তবে সিয়াম সেখানে তৈরি করলেন দারুণ এক দৃষ্টান্ত। বনানী থানায় ইমন নামের একটি বাচ্চাকে সঙ্গে নিয়ে ফেসবুক লাইভে এলেন সিয়াম আহমেদ। জানিয়ে দিলেন তিতুমীর কলেজের সামনে তাকে খুঁজে পেয়েছে তার একজন বন্ধু। শিশুটি শুধু বলতে পারছিল বনানী তার মায়ের কাছে যাবে।

বাচ্চাটিকে বাবা-মায়ের কোলে ফিরিয়ে দিতে ছুটে এলেন সিয়াম, রূপালী পর্দার সুজন শাহের মতো যেন। সাড়া পড়ে গেল তার ফ্যানদের মাঝে, তার বন্ধু-অনুসারীদের মাঝে। কিছুক্ষণের মধ্যেই খুঁজে পাওয়া গেল বাচ্চার অভিভাবককে। রঙিন ভুবনের নায়ক সিয়াম হয়ে গেলেন বাস্তব জীবনের নায়ক।

ফেসবুকে ঘটনাটি দারুণ সাড়া ফেলেছে। মানিবক সিয়াম আহমেদের প্রশংসায় ভাসছেন সবাই।

অনেকেই এই ঘটনার পর তুলে আনছেন সিয়ামেরই একটি বিজ্ঞাপনের প্রসঙ্গ। ২০১৩ সালে রবির সেই বিজ্ঞাপনে দেখা গিয়েছিলো ট্রেনে ওঠার সময় নিজেদের শিশু সন্তানকে হারিয়ে ফেলেছে এক দম্পতি, কাঁদছে তরুণী মা। শতযাত্রীর ভিড়ে শিশুটিকে বের করে আনলেন সিয়াম। মায়ের কোলে শিশুকে ফিরিয়ে দেয়া সেই বিজ্ঞাপনটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিলো।

এদিকে সিয়াম আহমেদ অভিনীত ‘দহন’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। কোরবানি ঈদে মুক্তির কথা থাকলেও এটি আসছে অক্টোবরের ৫ তারিখ মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। রায়হান রাফি পরিচালিত এই ছবিতেও সিয়ামের বিপরীতে দেখা যাবে পূজা চেরীকে। আরও থাকবেন লাক্স সুন্দরী মম।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।