ম্যারাডোনা ফিলিস্তিনের কোচ হচ্ছেন


প্রকাশিত: ০৬:০২ এএম, ০২ অক্টোবর ২০১৪

ইন্টারনেটের কল্যাণে এমন একটা সংবাদ বেশ আলোড়ন সৃষ্টি করেছে ফুটবল বিশ্বে। মধ্যপ্রাচ্যের দেশ ফিলিস্তিন ও আরব বিশ্বের বিভিন্ন অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছে, ফিলিস্তিন জাতীয় ফুটবল দলের কোচ হওয়ার দৌড়ে নেমেছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর। এই দৌড়ে এগিয়েও রয়েছেন ম্যারাডোনা। অচিরেই হয়তো জাতীয় ফুটবল দলের কোচ হিসেবে ম্যারাডোনার নামও ঘোষণা করা হবে ফিলিস্তিনি ফুটবল কর্তৃপক্ষ।

সংবাদানুযায়ী, আগামী বছর অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে এএফসি এশিয়ান কাপ ফুটবল টুর্নামেন্ট। এই আসরে প্রথমবারের মতো খেলার যোগ্যতা অর্জন করেছে ফিলিস্তিন।

এশিয়ান কাপ সামনে রেখে তাই জাতীয় দলের জন্য একজন বিশ্ব মানের কোচ খুঁজছে মধ্য প্রাচ্যের দেশটি। কোচের তালিকায় সবার আগে রয়েছে দিয়াগো ম্যারাডোনার নাম। যদিও খেলোয়াড় ম্যারাডোনা কিংবদন্তি হলেও কোচ ম্যারাডোনা মোটেও সফল নন। আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল এবং সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল ওয়াসলের কোচ হিসেবে খুব একটা সাফল্য পাননি ম্যারাডোনা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।