ঈদে মুক্তি পাচ্ছে না ওয়ার্নিং


প্রকাশিত: ০৩:০৪ এএম, ০২ অক্টোবর ২০১৪

কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে না সাফি উদ্দিন সাফি পরিচালিত ওয়ার্নিং সিনেমা। হঠাৎ করেই ছবিটির প্রযোজনা সংস্থা ঈদে ছবিটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও ছবিটির পরিচালক সাফিউদ্দিন সাফি জোর আওয়াজ তুলেছিল এবার কোরবানির ঈদেই মুক্তি পাবে এ চলচ্চিত্র।

গত ২৯ আগস্ট সেন্সর ছাড়পত্র হাতে পেলেও ঠিক কী কারণে মুক্তি পাচ্ছে না সিনেমাটি তা পরিষ্কার করেনি নির্মাতা সাফি। তাছাড়া সিনেমাটি মুক্তির আগেই নকলের অভিযোগও উঠেছে।   

পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, ‘সবকিছু গুছিয়ে আনলেও টেকনিক্যাল কিছু কারণে আমরা ছবিটি ঈদে মুক্তি দিচ্ছি না। পরে যে কোনো ভালো দিন দেখে মুক্তি দেব।

ওয়ার্নিং চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়াও আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর ও রুবেল। মাহি ও আরিফিন শুভ অভিনীত এ ছবিটির শ্যুটিং শুরু হয়েছিল ৩ আগস্ট। এর পরে ঢাকা কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়ন হয়েছে ছবিটির। এতে মোট ৬টি গান রয়েছে। গানগুলোর সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।