সিয়ামকে শুভেচ্ছা জানালেন শাকিব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ২৭ জুন ২০১৮

এবার ঈদ মাতিয়েছে সিয়াম-পূজা অভিনীত ‘পোড়ামন ২’ সিনেমাটি। ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খানের সিনেমার সাথে পাল্লা দিয়ে মানুষের মন জয় করে নিয়েছে এই ছবি। প্রথম সিনেমাতে অভিনয় করেই অনেক প্রশংসা পেয়েছেন সিয়াম। এবার চিত্রনায়ক শাকিব খানও শুভেচ্ছা জানালেন এই নতুন হিরোকে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমার মহরতে এসেছিলেন শাকিব। সাংবাদিকরা সিয়াম প্রসংঙ্গে শাকিব খানের কাছে জানতে চাইলে শাকিব বলেন,‘আমি শুনেছি ‘পোড়ামন ২’ অনেক ভালো চলছে। সিয়ামের অভিনয়ের প্রসংশা শুনেছি। তার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইলো।’

ঈদের আগে সিয়াম একটি সাক্ষাৎকারে বলেছিলেন শাকিব খান তার পছন্দের নায়ক। দর্শকরা শাকিরের সিনেমা দেখে তারপর যেনো ‘পোড়ামন ২’ দেখে। সত্যিই এমনটা হয়েছে অনেক শাকিব ভক্তরাও দেখেছেন সিয়ামের সিনেমা। সব মিলিয়ে প্রথম সিনেমায় ভালো মার্ক পেয়েই এগিয়ে গেছেন সিয়াম।

আসছে কোরবানী ঈদেও হয়তো মুখোমুখি হবেন শাকিব-সিয়াম। কোরবানী ঈদে মুক্তি পাবে শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’ ও সিয়াম অভিনীত ‘দহন’ সিনেমা দু’টি। মুক্তি পেতে পারে শাকিবের আরও দুই একটি ছবি।

এমএবি/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।