অবশেষে খোঁজ মিলল প্রলয়ের


প্রকাশিত: ১১:২৬ এএম, ০৩ আগস্ট ২০১৫

নিখোঁজ হওয়ার ৮ দিন পর খোঁজ মিলল নাগরিক নাট্যাঙ্গনের নাট্যকর্মী আরবাতুজ্জামান প্রলয়ের। সোমবার সকাল ১১টায় পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন তিনি। অভিনয়শিল্পী ও নির্মাতা হৃদি হক গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানিয়েছেস, মেধাবী এ নাট্যকর্মী বর্তমানে কুষ্টিয়ায় এক আত্মীয়ের বাসায় রয়েছেন। তাকে আনতে প্রলয়ের পরিবারের সদস্যরা ইতোমধ্যে কুষ্টিয়ার উদ্দেশে রওয়ানা হয়েছেন।

 তবে এই ৮ দিন কোথায় ছিলেন, কেমন ছিলেন, এর কিছুই জানা যায়নি। কী করেই বা তিনি কুষ্টিয়া গেলেন তাও কিছু জানা যায় নি।

হৃদি হক গণ্যমাধ্যমকে আরো বলেন, ‘প্রলয় নিখোঁজ হওয়ার পর নাট্যকর্মীরা যেভাবে সহযোগিতা করেছে, সেটা ভুলবার নয়। সহশিল্পী প্রলয়কে খুঁজে পেয়ে আমরা আনন্দিত। কুষ্টিয়া থেকে শিগগিরই প্রলয়কে ঢাকায় নিয়ে আসা হবে। এরপর বিস্তারিত জানতে পারব।’

প্রলয়ের পরিবারসূত্রে জানা যায়, রাজধানীর তেজতুরী বাজার এলাকায় থাকতেন প্রলয়। তিনি ব্র্যাক ব্যাংকের প্রধান শাখায় প্রিন্সিপাল অফিসার হিসেবে কাজ করতেন। নিখোঁজের দিন সকালে একমাত্র ছেলে পৃথিবীকে স্কুলে পৌঁছে দিয়ে তিনি অফিসের উদ্দেশ্যে রওনা হন। তারপর সন্ধ্যা শেষে রাত পেরিয়ে গেলেও বাসায় ফিরেননি তিনি। তখন থেকেই উৎকণ্ঠায় ছিলো তার পরিবার ও নাট্যাঙ্গন।

এলএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।