গাড়ি পেয়ে খুশিতে আত্মহারা সানি


প্রকাশিত: ০৪:২৮ এএম, ০১ অক্টোবর ২০১৪

বলিউড বেবিডল সানি লিওন এখন গাইছেন ‘আহা কী আনন্দ আকাশে-বাতাসে!’ কিন্তু কীসের এত খুশি? স্বামীর কাছ থেকে উপহার পেতে সব স্ত্রীরই ভালোলাগে। আর তাই সানি লিওনই বা বাদ যাবেন কেন? বলিউড লাইফ জানায়, বলিউডের হালের এ সেনসেশন অভিনেত্রীকে ৫০ লাখ টাকা দামের গাড়ি উপহার দিয়েছেন স্বামী ডেনিয়েল ওয়েবার। আর বিশেষ এই উপহার পেয়ে আনন্দে আত্মহারা সানি।

‘মাস্তিজাদে’ ছবির শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘জিসম টু’ খ্যাত সানি লিওন। তারপরেও পরিবারের জন্য কিছুটা সময় হাতে রাখার চেষ্টা করেন এ নায়িকা। হাজার হোক, স্বামী ডেনিয়েলকে ঘিরেই তো তার জীবন, যাকে পৃথিবীর সেরা স্বামী বলেই মনে করেন। আর সেই প্রিয় মানুষটির কাছ থেকে এরকম সুন্দর একটি উপহার পেয়ে সানির খুশি আকাশ ছোঁয়ারই কথা।

খুশি ভাগ করলে বাড়তে থাকে, এটা সানিও জানেন। তাই টুইট বার্তায় লিখেছেন, ‘মাসেরাতি বি চেস! আমার নতুন কার! ধন্যবাদ ডেনিয়েল, পৃথিবীর অন্যতম সেরা কারটি আমাকে উপহার দেওয়ার জন্য।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।