আফগান জিলাপি দিয়ে ক্যাটরিনার কামব্যাক (ভিডিও)


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০১ আগস্ট ২০১৫

ক্যারিয়ারের শুরু থেকেই জনপ্রিয়তার মধ্য গগনের নক্ষত্র ক্যাটরিনা কাইফ। তার আকর্ষণীয় ফিগার, মায়া মাখা হাসি আর প্রাণবন্ত অভিনয় দিয়ে তিনি জয় করে নিয়েছেন বলিউড।

আবারো নতুন করে পরিচালক কবির খানের আপকামিং চলচ্চিত্র ‘ফ্যান্টম’ দিয়ে আবারো রুপালি জগতের রাজ্যে রানী হিসেবে আবির্ভূত হতে চলেছেন তিনি।

সাঈফ আলী খানের সাথে অভিনয় করা ক্যাটরিনার এই ছবিটির একটি গান গেল বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশ পেয়েছে। তারপর থেকে আলোচনার মূলে উঠে এসেছেন এই বলিউড তারকা।

‘আফগান জিলাপি’ শিরোনামের এই গানটি এরইমধ্যে দুই লাখেরও বেশিবার দেখা হয়েছে। ধারণা করা হচ্ছে, এই ছবিটি দিয়ে চলতি বছরে সেরা নায়িকার দৌড়ে থাকবেন ক্যাটরিনাই।

‘আফগান জিলাপি’ গানটিতে দেখা গেছে, এলোমেলো চুল আর স্মোকি চোখের হট ক্যাটরিনাকে। আর ক্যাটরিনার এই আকর্ষণীয় লুকে মুগ্ধ ভক্তরা।
 
‘আফগান জিলেপি’ গানটি গেয়েছেন পাকিস্তানি গায়ক সৈয়দ আসরার শাহ। কম্পোজ করেছেন প্রীতম।
 
বলিউডে ২৮ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ফ্যান্টম। হুসেইন জাইদির উপন্যাস ‘মুম্বাই অ্যাভেঞ্জার্স’-এর ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ফ্যান্টম-এর কাহিনি। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এই সিনেমার বিষয় বিশ্ব-সন্ত্রাস।


 
এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।