আয়নায় জয়া দেখছেন শবনম ফারিয়ার মুখ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ০৬ মে ২০১৮

দুজনই সুন্দরী। তারা নিজেরাই হয়তো সময় পেলে নিজেদের প্রাণ ভরে দেখেন আয়নাতে। কিন্তু গতকাল ফেসবুকে দেখা মিললো ভিন্ন এক ছবির। আয়নায় তাকিয়ে আছেন অভিনেত্রী জয়া আহসান। কিন্তু সেখানে ভেসে উঠেছে আরেক সুন্দরী অভিনেত্রী শবনম ফারিয়ার মুখ।

এটি মুক্তির অপেক্ষায় থাকা ‘দেবী’ সিনেমার একটি স্থিরচিত্র। এরইমধ্যে ছবিটির শুটিং ও ডাবিং শেষ হয়েছে। বর্তমানে রয়েছে মুক্তির মিছিলে। পাশাপাশি চলছে ছবিটির প্রচারণা। তারই অংশ হিসেবে ‘দেবী’ ছবির ফেসবুক পেজে প্রকাশ হয়েছে জয়া-ফারিয়ার ছবিটি।

সেখানে ক্যাপশানে লেখা আছে সময়ের সঙ্গে সঙ্গে মানুষ পরিবর্তনের কথা। ‘সময়ের সাথে সাথে বদলায় মানুষ, বদলায় পারিপার্শ্বিকতা।বদলে যায় মুখগুলোও, শুধু কিছু গল্প রয়ে যায় সময়ের গভীরে, অস্তিত্বের শেকড়ে’- এই লেখার সঙ্গে দেয়া ছবিটি বেশ পছন্দ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা লোকজন।

এর আগে গেল ৪ মে প্রকাশ হয়েছে ছবিটির তৃতীয় পোস্টার। যেখানে দ্বিখণ্ডিত রানু চরিত্রের মাঝে উঁকি দিয়ে আছেন নীলু চরিত্রের শবনম ফারিয়া। সেটিও বেশ আলোচিত হয়েছে।

নন্দিত কথাসাহিত্যিক হূমায়ুন আহমেদের মিসির আলী সিরিজের প্রথম উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমা ‘দেবী’। এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন তুমুল জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। জয়া ও শবনম ফারিয়ার পাশাপাশি এতে আরও দেখা যাবে অনিমেষ আইচ, ইরেশ যাকের প্রমুখকে।

২০১৫-২০১৬ অর্থ বছরে সরকারি অনুদান প্রাপ্ত ‘দেবী’ সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে আছেন জয়া আহসান নিজেই । জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে সিনেমাটি খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।