আসছেন বার্বিডল রিহানা


প্রকাশিত: ১০:০৭ এএম, ২৬ জুলাই ২০১৫

নারীদের জন্য বাজারে আসছে ‘রিরি’ নামে নতুন এক পারফিউম ব্র্যান্ড। এই সুগন্ধির প্রচারে হোডিং থেকে বিজ্ঞাপনে দেখা যাবে জনপ্রিয় পপ তারকা রিহানার মুখ। তারই প্রচারে ফটোশুটে বার্বি ডলের রুপে সেজেছেন তিনি।

পারফিউমের প্রচারে রিহানার জড়িত হওয়া নতুন কিছু নয়। এর আগে আরো সাতটি সুগন্ধীর মডেল হয়েছিলেন তিনি। সেগুলো হলো ‘রোগ’, ‘রোগ লাভ’, ‘রেবেল’, ‘রেবেল ফ্ল্যর’, ‘ন্যুড’, ‘৭৭৭ ন্যুড’ এবং ‘রোগ ম্যান’। সবগুলোই বিশ্বের সেরা পারফিউম ব্র্যান্ড।

এবারে নতুন সুগন্ধীর প্রচারে ফটোশুট করতে গিয়ে বার্বিডলের সাজে হাজির হলেন রিহানা। সেই সাজের একটি ছবি তিনি নিজের টু্ইটারে শেয়ারও করেছেন। সেখানে লিখেছেন- ‘Ladies!!! It’s about that time!!! Brand new fragrance coming…. “RiRi” #ThisisRiRi....



উল্লেখ্য, রিহানা ছিলেন কৃষ্ণাঙ্গ হিসেবে আন্তর্জাতিক ফ্যাশন আইকন সংস্থান ডাওর-এর প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসাডর। আর এবারও তিনিই প্রথম বাদামি চামড়ার ‘বার্বি’।


এলএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।