বিয়ে করছেন জর্জ ক্লুনি


প্রকাশিত: ০৭:২২ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

ভেনিস জুড়ে সাজ সাজ রব। যেন গোটা হলিউডের ঠিকানাই এখন ভেনিসে। সপ্তাহ শেষে বিয়ের বাঁধনে বাঁধা পড়ছেন সাম্প্রতিক কালে হলিউডের সব চেয়ে আলোচিত প্রেম। জর্জ ক্লুনি ও আমাল আলামুদ্দিন।

গত কয়েক মাসে প্রায়ই একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। কখনও কোনও পাঁচতারা হোটেলের লবিতে চুম্বনরত অবস্থায়। কখনও বা রেড কার্পেটে হাত ধরাধরি করে দাঁড়িয়ে। গুঞ্জনও ছিল, খুব শিগগিরি গাঁটছড়া বাঁধছেন তাঁরা। তবু বিয়ের খবরটা এল হঠাৎই। আগামী সোমবার ভেনিসের গ্র্যান্ড ক্যানালের ধার ঘেঁষে চতুদর্শ শতাব্দীর একটি প্রাসাদে বিয়ে সারছেন ৫৩ বছরের ক্লুনি ও তাঁর চেয়ে সতেরো বছরের ছোট ব্রিটিশ-লেবানিজ তরুণী।

আগামী সোমবার বিয়ের অনুষ্ঠান। নিমন্ত্রিত অতিথি ১৩৬ জন। শুক্র থেকে সোম, অনুষ্ঠান হবে টানা চার দিন। সে জন্য একাধিক পাঁচতারা হোটেল বুক করেছেন হবু দম্পতি। ক্লুনিদের প্রস্তাব মতো ৭৯টি ঘরের ওই হোটেলটিকে আগামী কয়েক দিনের জন্য খামারবাড়ির চেহারা দেওয়া হয়েছে। আজ রাতে অতিথিদের নিয়ে এই হোটেলেই নৈশভোজ সারবেন ক্লুনিরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।