ঈদে ইভা রহমানের মন ছুঁয়ে যায়


প্রকাশিত: ০৭:১০ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এটিএন বাংলা বরাবরের মতো এ বছরও প্রচার করবে ৭ দিন ব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা। এরই অংশ হিসেবে ঈদের দিন রাত ১০টা ৪০মিনিটে প্রচার হবে শিল্পী ইভা রহমানের বিভিন্ন অ্যালবামের নির্বাচিত গান নিয়ে সঙ্গীতানুষ্ঠান ‘মন ছুঁয়ে যায়’। দেশে এবং প্রবাসের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত ১৫টি গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

গানগুলো হলো- মন আমার অ্যালবামের ‘মনের আঙ্গিনায় এবং থাকবো তোমারই জন্য’, মন থেকে দুরে নয় অ্যালবামের ‘বিষন্ন প্রহর’, ‘কাঁচের চুড়ি’ এবং ‘এই চোখে রাখো যদি চোখ’, মনের না বলা কথা অ্যালবামের ‘এই ছেলে’, মন তরী অ্যালবামের ‘একা মন তরী’, মনের তুলিতে আঁকি অ্যালবামের ‘বগুড়ার দই’, মন মানেনা অ্যালবামের ‘টিপ টিপ বৃষ্টি’ এবং ‘মন মানে না’, মন চায় শুধু তোমাকে অ্যালবামের ‘আমার ইচ্ছে করে’ এবং ‘এই তুমি কি সেই তুমি’, মনের ছোট্ট ঘরে অ্যালবামের ‘আমার যতটা মনে পড়ে’ এবং ‘সকালের রোদ হয়ে’ এবং মন দিয়েছি তোমাকে অ্যালবামের ‘মন দিয়েছি তোমাকে’।

গানগুলোর কথা লিখেছেন- শেখ রেজা শানু, ইকবাল হোসেন, তাপস, প্রদীপ সাহা, ইবান সুমন, মিলন খান এবং দেলোয়ার আরজুদা শরফ। এছাড়া সুর ও সঙ্গীতায়জনে ছিলেন আইয়ুব বাচ্চু, এস আই টুটুল, মান্নান মোহাম্মদ, তাপস, রাজেশ, শেখ সাদী খান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।