ছাড়পত্র পেল `স্বপ্ন যে তুই`


প্রকাশিত: ০৫:১২ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

বিনাকর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল স্বপ্ন যে তুই। ইমন আঁচল অভিনীত এটি প্রথম চলচ্চিত্র। মনিরুল ইসলাম সোহেলের পরিচালনায় নির্মিত হয়েছে সিনেমাটি। এ ছবির পরিচালক মনিরুল ইসলাম সোহেল জানিয়েছেন, বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে স্বপ্ন যে তুই চলচ্চিত্রটি।

চলতি বছরের নভেম্বরের দিকে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। গ্রামের সহজ সরল এক তরুণ শহরে এসে নিজেকে বদলে ফেলার গল্প নিয়েই এগিয়েছে এ সিনেমা। এছাড়া এতে আরো অভিনয় করেছেন আদনান আফ্রি, প্রিয়া, এশা, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, রেবেকা ও মিরাক্কেলে আক্কেল চ্যালেঞ্জারের রনি, জামিল, সজলসহ আরো অনেকে।

এ ছবিতে মোট গান থাকছে ৬টি। এসব গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি, অভি আকাশ, পারভেজ সাজ্জাদ , রাজীব ও আকাশ (বোম্বে) তনুশ্রী (বোম্বে)। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, আবিদ রনি, শিহাব রিপন ও আকাশ (বোম্বে)। ইস্টার্ন মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত হয়েছে এ চলচ্চিত্রটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।