ঢাকায় রূপঙ্করের অ্যালবাম


প্রকাশিত: ০৭:৫৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৪

প্রথমবারের মতো বাংলাদেশ থেকে প্রকাশ পেলো ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী রূপঙ্করের গানের একক অ্যালবাম। ঈদ এবং পূজাকে সামনে রেখে বেঁচে থাকার জন্যে শিরোনামের এই অ্যালবামটি প্রকাশ করেছে জিরোনা বাংলাদেশ।

একই সঙ্গে কলকাতায় অ্যালবামটি প্রকাশ করেছে জিরোনা এন্টারটেইনমেন্ট। অ্যালবামটিতে মোট গান রয়েছে ৭টি। এর মধ্যে ৬টি গান রুপঙ্করের একক। এছাড়া এক জোনাকী, দুই জোনাকী শিরোনামের একটি ডুয়েট গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন জিসান জাফরিন।

সবগুলো গানের কথা লিখেছেন বাংলাদেশের গীতিকার জুলফিকার রাসেল। সুর করেছেন রূপঙ্কর নিজেই। সংগীতায়োজন করেছেন ইন্দ্রজিৎ দে। গানগুলোর রেকর্ডিং হয়েছে প্রসাদ স্টুডিও (কলকাতা) এবং স্টুডিও ভাইব্রেশন্স-এ।

গানগুলোর শিরোনাম এক জোনাকী, দুই জোনাকী, মান-অভিমান শুরু, এত ভোবো না তো, দারুণ ভালো আছি, বেঁচে থাকার জন্যে, কষ্ট নেই এবং সোনার হরিণ। অ্যালবামের গানগুলো সিডি’র পাশাপাশি বিশ্বের ২৫০টি দেশের ৭৫০টি অনলাইনে পোর্টালে পাওয়া যাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।