নতুন উদ্যমে দীপা খন্দকার


প্রকাশিত: ০৪:৪৩ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৪

অভিনয়ে ফিরেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপা খন্দকার। দীর্ঘদিন পর নতুন উদ্যমে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। কাজ শুরু করেছেন খণ্ড নাটকে। মাতৃত্বজনিত কারণে বেশ কয়েক মাস অভিনয় থেকে দূরে ছিলেন এ অভিনেত্রী।

গত আগস্টেই একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মেয়ের নাম রেখেছেন আরোহী। এই মেয়েকেই এক মাস পুরো সময়টা দিয়েছেন দীপা। মেয়ের সঙ্গে খেলা করেই দিনরাত্রী কেটে যায় তার। এর মধ্যেও সময় বের করে অনেক দিন পর অভিনয়ে ফিরলেন দীপা খন্দকার। এরই মধ্যে তিনটি নাটকে কাজ করার কথা পাকাপাকি হয়েছে।

সমপ্রতি দীপা শুটিং করেছেন ‘বজ্র আঁটুনি’ নামক একটি ঈদের নাটকের। নাটকটি পরিচালনা করেছেন আদিত্য নজরুল। এখানে দীপা ছাড়াও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, লিটু আনাম, বিজরী বরকতুল্লাহ সহ অনেকে। নাটকটি আসছে কোরবানির ঈদে জিটিভিতে প্রচার হবে। এছাড়াও বিটিভির আরও দুটি নাটকে চলতি মাসেই অভিনয়ের কথা রয়েছে তার। এই তিনটি ছাড়াও আরও কিছু নাটকের স্ক্রিপ্ট জমা পড়েছে দীপার হাতে। ব্যাটে-বলে মিললে হয়তো সেগুলোও করে ফেলবেন। তবে আপাতত ধারাবাহিকের চাইতে খণ্ড নাটককেই প্রাধান্য দিচ্ছেন তিনি। কারণ সন্ধ্যা থেকে মেয়ে আরোহীকেই সময় দিতে চান দীপা।

এ বিষয়ে তিনি বলেন, সত্যি বলতে গত কয়েক মাস লাইট, ক্যামেরা, অ্যাকশন- শব্দগুলোকে অনেক মিস করেছি। কারণ আমি এগুলোতে অভ্যস্ত। তবে মেয়ে আরোহীর মুখ দেখার পর নিজেকে পৃথিবীর সবচাইতে সুখী মানুষ হিসেবেই আবিষ্কার করেছি। ওকেই আমি বেশির ভাগ সময় দেয়ার চেষ্টা করছি। পাশাপাশি অভিনয়টা চালিয়ে যাবো। আমার যখন শুটিং থাকবে তখন আরোহীকে আমার মা’ই দেখাশোনা করবে। তাই তেমন একটা টেনশন নেই।

তিনি আরও জানান, এরই মধ্যে একটি নাটকের কাজ করেছি। আরও কয়েকটি নাটকের শুটিং রয়েছে। আশা করছি, ভাল কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারবো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।