তিন দিনেই ১০০ কোটি ছাড়ালো টাইগার জিন্দা হ্যায়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৬ এএম, ২৫ ডিসেম্বর ২০১৭

চলতি বছরটা খুব একটা ভালো যাচ্ছিলো না বলিউড বক্স অফিসের। বছর জুড়ে তিন খানই ছিলেন ম্লান। নামের সাথে সুবিচার করতে পারেননি কেউই। আমির খান ‘দঙ্গল’ দিয়ে কিছুটা আশা জাগালেও বাকি দুই খান প্রত্যাশার সাগরে ডুবিয়েছেন।

সেখান থেকে খান সাম্রাজ্যের সম্মান টেনে তোলার চেষ্টা করলেন সালমান খান। বলা যেতেই পারে, কিছুটা সফল তিনি। বছরের শেষে এসে বক্স অফিস চাঙ্গা করে তুললেন তিনি ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে। এই জুটির ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি মুক্তির প্রথম সপ্তাহেই বেশ ভালো সাড়া ফেলেছে।

এখন পর্যন্ত জানা গেছে, মুক্তির প্রথম তিন দিনেই ১০০ কোটির আয় ছাড়িয়ে গেল ‘টাইগার জিন্দা হ্যায়’। পরিচালক আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিটি ভারত ও ভারতের বাইরে সর্বমোট ৫৭০০টি পর্দায় মুক্তি দেয়া হয়। এর প্রথম দিনের আয় ছিলো ৩৪ কোটি রুপি। আজকের হিসেবসহ সপ্তাহের এখনো আরো চার দিন বাকী। ধারণা করা হচ্ছে, এই সপ্তাহেই ৩০ কোটি রুপি ছাড়াবে ছবিটির আয়।

এদিকে মাত্র তিন দিনেই এমন সফলতায় সাকসেস পার্টির আয়োজন করেন ক্যাটরিনা কাইফ। সেখানে ছিলেন সালমান খানসহ ছবির পরিচালক ও কলাকুশলীরা।

পরিচালক আলী আব্বাস জাফর বলেন, ‘ছবিটিকে দর্শক বেশ ইতিবাচকভাবে নিয়েছেন যার প্রভাব দেখা যাচ্ছে বক্স অফিসে। এটা নি:সন্দেহে আমাদের জন্যে খুশির ব্যাপার।’

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।