সালমান খান মহান : ক্যাটরিনা


প্রকাশিত: ০৪:০৮ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৪

ক্যাটরিনা কাইফের সরল স্বীকারোক্তি, কেউ বিপদে পড়লে সাল্লু ভাই তাকে সাহায্য করে। তার কথায়, ‘সাল্লু ভাই মহান।’ মঙ্গলবার একটি সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ‘বলিউড বারবি ডল’ খ্যাত ক্যাটরিনা এমনভাবেই প্রশংসা করেন সালমান খানের।

যুক্তরাজ্য থেকে ভারতে এসে একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন ক্যাটরিনা। নাচে-অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। সাশমান, শাহরুখ, আমির খান, রণবীর কাপুর, হৃতিক রোশনসহ বলিউডের সুপারস্টারদের সঙ্গে ছবি করে সফল হয়েছেন ক্যাটরিনা।

এ মুহূর্তে তার অভিনীত ছবির চেয়ে তার ব্যক্তিগত বিষয়ে দর্শক-শ্রোতাদের আগ্রহ যেন বেশি। এরই মধ্যে জানা গেছে, রণবীরের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়ছেন। ওই সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছেন, রণবীরের কাছেই নিজেকে বেশি সুরক্ষিত মনে করেন তিনি।

এদিকে সালমান সম্পর্কে তিনি আরো বলেন, ‘আমি যদি বিপদে পড়ি, আর সাল্লু যদি তা থেকে উদ্ধারে ছুটে আসে, তবে কেন তাকে ডাকব না?’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।