ক্রিকেট খেলবেন শাকিব খান


প্রকাশিত: ০১:১৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৪

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমবারের মতো ক্রিকেট খেলতে যাচ্ছেন কোন চলচ্চিত্র অভিনেতা। আগামী শনিবার এই স্টেডিয়ামে ক্রিকেট খেলবেন চিত্রনায়ক শাকিব খান। এমনটিই জানিয়েছেন নির্মাতা সাফি উদ্দিন সাফি।

এ নির্মাতা ২৭ সেপ্টেম্বর মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তার নতুন চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ এর জন্য ক্রিকেট খেলার একটি দৃশ্য ধারণ করবেন। এ উপলক্ষে সব আয়োজন প্রায় শেষ করে এনেছেন পরিচালক সাফি। ঐ দিন এ চলচ্চিত্রের নায়িকা জয়া আহসান, আরেক অভিনেতা ইমনও উপস্থিত থাকবেন।

এ প্রসঙ্গে পরিচালক সাফি উদ্দিন সাফি জানান, স্টেডিয়ামে মূলত একটি ক্রিকেট ম্যাচে অংশ নিবেন শাকিব। একারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনুমতি চেয়ে আবেদন করেছি। দু’একদিনের মধ্যেই অনুমতি পেয়ে যাব।

তিনি আরও বলেন, ঢাকায় ছবিটির চিত্রধারণের কাজ শেষ হলে পর্যায়ক্রমে হায়দরাবাদ, কাশ্মীর, লাদাখসহ ভারতের বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে।

গত ১৬ সেপ্টেম্বর মহরতের মাধ্যমে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২’ ছবিটির শুটিং শুরু হয়। ছবিটিতে অভিনেতা ইমনকেও একজন ক্রিকেটার হিসেবে দেখা যাবে এ চলচ্চিত্রে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।