দৈনিক বর্তমানের কার্যালয় ডিএসসিসির দখলে


প্রকাশিত: ০৮:২৩ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৪

‘দৈনিক বর্তমান’ পত্রিকার সব সাংবাদিক,কর্মকর্তা ও কর্মচারীকে রাস্তার নামিয়ে পত্রিকাটির কার্যালয়ের দখল নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

রাজধানীর মতিঝিলের দিলকুশা এলাকায় সানমুন টাওয়ারের প্রথম পাঁচতলা মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে দখল নেয় ডিএসসিসি। দ্বিতীয় তলায় ‘দৈনিক বর্তমান’ পত্রিকার অফিস।

পত্রিকাটিতে কর্মরত সাংবাদিকদের অভিযোগ, আগে থেকে কোনো নোটিশ না দিয়েই পুলিশের সহায়তায় পত্রিকা অফিস দখল করতে আসে ডিএসসিসি। মালামাল ও কাগজপত্র নামিয়ে নেওয়ার জন্য পাঁচ মিনিট সময় দেওয়া হয়।

বর্তমানের নিজস্ব প্রতিবেদক শরীয়ত খান বলেন, ‘কোনো পূর্ব নোটিশ ছাড়াই আমাদের দু’শ সাংবাদিককে রাস্তায় নামিয়ে দিল সিটি করপোরেশন।’

তিনি অভিযোগ করে বলেন, ‘অন্যান্য দিনের মতোই আজকে (মঙ্গলবার) অফিসে আসি। কিন্তু হঠাৎ করে সিটি করপোরেশন অফিস দখল করে নেয়। আমরা তাড়াহুড়া করে মালামাল নামিয়ে আনি। সব মালামাল নামাতেও পারিনি।’ কী কারণে উচ্ছেদ অভিযান চালানো হচ্ছে এ বিষয়ে কিছু জানেন না বলেও জানান তিনি।

এ ব্যাপারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনসার আলী বলেন, ‘আমাদের সম্পত্তি আমরা দখলে নিয়েছি, সেখানে গণমাধ্যমের অফিস ছিল না অন্য কিছুর অফিস ছিল সেটা দেখার বিষয় না। তারা দীর্ঘদিন ধরে আমাদের ভবন অবৈধভাবে দখল করে রেখেছিল।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।