ক্যাটরিনা ও রণবীরের প্রেমে ফাটল!


প্রকাশিত: ১২:০৬ পিএম, ০৮ জুলাই ২০১৫

প্রেম করছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর-এটা পুরোনো খবর। শেষপর্যন্ত শোনা যাচ্ছিলো চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন এই যুগল। কিন্তু হঠাৎ করেই বেরিয়ে এসেছে তাদের ভাঙনের গুঞ্জন!

আর এই গুঞ্জনের কারণ একটি ছবি। মঙ্গলবার রাতে তোলা পারিবারিক ওই ছবি নিয়ে ইতিমধ্যেই ঝড়ের মতো আছড়ে পড়েছে ওয়েব দুনিয়া।

আসলে বুধবার রণবীরের মা নিতু কপূরের জন্মদিন। সে উপলক্ষে মঙ্গলবার রাতেই মুম্বইয়ের তাজ হোটেলে জড়ো হয়েছিল গোটা কাপুর পরিবার। ছেলে রণবীর এবং মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিকে পাশে নিয়ে রাত বারোটার পর কেকও কেটেছেন ৫৮-তে পা দেওয়া এক কালের জনপ্রিয় বলিউডি নায়িকা নীতু। পাশে ছিলেন স্বামী ঋষি কাপুরও। কিন্তু তাতে ছিলেন না ক্যাটরিনা। আর সে কারণেই উঠেছে নানা কথা-গুজব।

জানা গেছে, সেখানে আমন্ত্রণ পেলেও হাজির ছিলেন না ক্যাট সুন্দরী। রণবীরের সঙ্গে তার সম্পর্ক প্রকাশ্যে আসার পর হবু শাশুড়ি নীতুর সঙ্গে ক্যাটরিনার দূরত্বের গুঞ্জনও শোনা গিয়েছিল। সে কারণেই কি নীতুর জন্মদিনে অনুপস্থিত ক্যাটরিনা? নাকি রণবীরের সঙ্গে সম্পর্কেই কোথাও শীতলতা তৈরি হয়েছে? উত্তর দেবে ভবিষ্যত।  

তবে এই তারকা যুগলের ভক্তরা মাথায় রাখতে পারেন দীপিকা পাড়ুকোনকেও। ওই নায়িকাই নাকি আজকাল পুরোনো পথের দিকে টানছেন রণবীরকে। আর সালমান খানের নতুন করে প্রেমে মজার গল্প শুনে সবাই দুয়ে দুয়ে চার করছেন ক্যাটরিনাকে নিয়েই। দেখাই যাক, কী হয়।

এলএ/আরআইপি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।