ফেরদৌস-মিম জুটি নতুন বিজ্ঞাপনে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ১১ ডিসেম্বর ২০১৭

ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘আমার আছে জল’-এ ফেরদৌস আহমেদের বিপরীতে কাজের ‍সুযোগ পেয়েছিলেন বিদ্যা সিনহা মিম। এরপর দীর্ঘ বিরতি শেষে চলতি বছর কাজ করেছেন যৌথ প্রযোজনার ‘ইয়েতি অভিযান’ ছবিতে। তবে তারা পরস্পরের বিপরীতে অভিনয় করেননি জনপ্রিয় সিনেমাটিতে।

সিনেমার বাইরে চলতি বছরের শুরুর দিকে বিজ্ঞাপনেও জুটি বেঁধেছিলেন ফেরদৌস-মিম। সেই ধারাবাহিকতায় এবার আরও একটি নতুন পণ্যের বিজ্ঞাপন করতে যাচ্ছেন তারা। সম্প্রতি জেমস ডেভেলপমেন্ট শীর্ষক একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ফেরদৌস ও মিম। শিগগিরই বিজ্ঞাপনটির শুটিং শুরু হবে বলে জানালেন ‘পদ্ম পাতার জল’ ছবির নায়িকা।

জাগো নিউজকে মিম বলেন, ‘ফেরদৌস ভাইয়ের সঙ্গে দ্বিতীয়বারের মতো বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছি। প্রথমে ওই বিজ্ঞাপনে দর্শকরা আমাদেরকে নব দম্পতির গল্পে ভালোভাবে গ্রহণ করেছিলেন। এবার উপস্থাপনায় ভিন্ন কিছু থাকছে।’

এই বিজ্ঞাপনটি নির্মাণ করবেন আফতাভ বিন তমিজ। এই নির্মাতা জানান, ‘আগামী সপ্তাহেই বিজ্ঞাপনটির শুটিং এর পরিকল্পনা করছি। কোথায় শুটিং হবে এখনো ঠিক করিনি। আশা করছি ভালো একটি কাজ হতে হবে।’

মিম বর্তমানে অভিনয় করছেন ‘আমি নেতা হবো’ নামের ছবিতে। এখানে তিনি হাজির হবেন শাকিবের নায়িকা হয়ে। এই ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এদিকে আগামী ২২ ডিসেম্বর তার মালয়েশিয়া যাওয়ার কথা রয়েছে একটি স্টেজ শো তে অংশ নেওয়ার জন্য। সর্বশেষ তার অভিনীত ইয়েতি অভিযান ও দুলাভাই জিন্দাবাদ ছবিটি মুক্তি পেয়েছে।

অন্যদিকে ফেরদৌস অভিনীত ‘মেঘকন্যা’ ছবিটি সদ্য সেন্সর ছাড়পত্র লাভ করেছেন। আগামী ফেব্রুয়ায়রি মাসে ছবিটি মুক্তির কথা রয়েছে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।