এফডিসিতে চলছে আমার মা আমার বেহেশত ছবির শুটিং

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩২ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭

শুরু হয়েছে চিত্রনায়ক সাইমন সাদিকের নতুন ছবি ‘আমার মা আমার বেহেশত’র শুটিং। গতকাল শনিবার থেকে এফডিসির এক নম্বর শুটিং ফ্লোরে এই ছবির শুটিং চলছে। প্রথম দিন থেকে শুটিং করছেন সাইমন। তার সঙ্গে রয়েছেন নন্দিত অভিনেত্রী সুচরিতা।

ছবিতে সুচরিতার ছেলের চরিত্রে অভিনয় করছেন সাইমন। মা-ছেলের ভালোবাসার গল্প নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি, বললেন নির্মাতা বদিউল আলম খোকন।

জাগো নিউজকে সাইমন বললেন, ‘সুচরিতা ম্যাডামের সঙ্গে প্রথমবার কাজ করছি এটা মনেই হচ্ছে না। তিনি অনেক সিনিয়র একজন অভিনেত্রী। কিন্তু কত সহযোগিতা পরায়ণ সেটা তার সঙ্গে কাজ না করলে বুঝতাম না। অন্যরকম ভালো লাগা কাজ করছে। তিনি অনেক পরামর্শ দিচ্ছেন, সেগুলো মনোযোগ দিয়ে শুনছি। আশা করছি আমাদের মা-ছেলের অভিনয় ভালো লাগবে দর্শকের।’

‘আমার মা আমার বেহেশত’ ছবিটি পরিচালনা করছেন নামী নির্মাতা বদিউল আলম খোকন। তিনি জানান, আগামী মঙ্গলবার থেকে পূবাইলে শুটিং হবে। এরপরের লটের শুটিং জানুয়ারি মাসে শুরু হবে। ছবিতে সাইমনের নায়িকা মাহি। জানুয়ারি মাস থেকে এই ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন নায়িকা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।