আজকের রঙিন পাতায় জাহিদ হাসান ও রিমন মাহফুজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫২ এএম, ২৬ নভেম্বর ২০১৭

এনটিভিতে আজ ২৬ নভেম্বর রোববার রাত ৯ টা ৫ মিনিটে প্রচারিত হবে বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্টানটিতে নিয়মিত একজন বিনোদন সাংবাদিক ও একজন তারকা শিল্পী অতিথি হয়ে আসেন। অনুষ্ঠানের এবারের পর্বে অতিথি হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এবং সাংবাদিক রিমন মাহফুজ।

কাজী মোহাম্মদ মোস্তফা’র পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পরিহা লিমা। অনুষ্ঠানটির গ্রন্থণা ও গবেষণা করেছেন নাইস নূর।

অনুষ্ঠানে জাহিদ হাসান তার অভিনয় জীবনের অনেক অজানা কথা ও সাংবাদিকদের সাথে তার পেশাগত সম্পর্ক এবং অনান্য আরও অনেক বিষয় নিয়ে কথা বলেছেন। অন্যদিকে বাচসাস’র আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক সাংবাদিক রিমন মাহফুজ তার সাংবাদিকতা শুরুর গল্প এবং বিনোদন সাংবাদিক সংগঠন নিয়ে আলোচনা করেছেন।

খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এইসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক কৌতুহল। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠানটি সাজানো হয়েছে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।