মিস ওয়ার্ল্ড ২০১৭ হলেন ভারতের মানসি চিল্লার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ১৮ নভেম্বর ২০১৭

মিস ওয়ার্ল্ড ২০১৭ হলেন ভারতের মানসি চিল্লার। তিনি ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ডের খেতাব অর্জন করেছেন। চীনের সানাইয়া সিটি এরেনায় মানসির মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। শনিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

মিস ওয়ার্ল্ড হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মানসি জানান, ‘আমি সবসময় প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চেয়েছিলাম। কিন্তু আমার জীবনে এতবড় সাফল্য আসবে ভাবিনি। মনে হচ্ছে আমার জন্ম স্বার্থক হয়েছে।’

মানসি চিল্লার ভারতের হরিয়ানা রাজ্যের মেয়ে। তার বয়স ২০ বছর। তিনি মেডিকেলে শিক্ষার্থী। তার মা-বাবা দুজনেই পেশায় চিকিৎসক।

এর আগে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শিরোপা জিতেছিলেন এ সুন্দরী। আর এবার হলেন বিশ্বসুন্দরী। এ নিয়ে পঞ্চমবার কোনো ভারতীয় সুন্দরী মিস ওয়ার্ল্ড হওয়ার গৌরব অর্জন করলেন।

এবারের চূড়ান্ত তালিকায় এসে পৌঁছে ছিলেন বিশ্বের প্রায় ১২১টি দেশের সুন্দরী। সেখান থেকে এক এক করে সেরা ৪০। এরপর সেরা পাঁচ হয়ে মিস ওয়ার্ল্ড হলেন মানসি।

এছাড়া ১ম রানার আপ ইংল্যান্ডের স্টেফিন হিল এবং ২য় রানার আপ হয়েছেন ম্যাক্সিকোর আন্দ্রে মেজা।

এনই/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।