ছেলেকে নিয়ে চলচ্চিত্রে আগুন


প্রকাশিত: ০৯:৪২ এএম, ০১ জুলাই ২০১৫

একজন জনপ্রিয় গায়ক তিনি। তবে অভিনেতা হিসেবেও সুনাম কুঁড়িয়েছেন কণ্ঠশিল্পী আগুন। অনেক দিন ধরেই তিনি নাটক-টেলিছবি ও পূর্ণদৈর্ঘের চলচ্চিত্রে অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদের। সর্বশেষ হুমায়ূন আহমেদের পরিচালনায় ‘ঘেঁটুপুত্র কমলা’ ছবিতে চিত্রশিল্পীর চরিত্রে আগুন প্রশংসিত হয়েছেন সর্বত্র।

এবার তিনি ছেলে মিছিলকে সঙ্গে নিয়ে অভিনয় করলেন একটি চলচ্চিত্রে। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এই ছবির নাম ‘অমি ও আইসক্রিমঅলা’। ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সুমন ধর। চ্যানেল আইতে ঈদের পঞ্চম দিন সকাল সাড়ে ১০টায় এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

ইমপ্রেস ও ছবির নির্মাতাকে কৃতজ্ঞতা জানিয়ে ছেলের সাথে অভিনয় করা প্রসঙ্গে আগুন জাগো নিউজকে বলেন, ‘ছেলের সাথেেএকই ছবিতে ক্যামেরায় স্ক্রিন ভাগ করতে পারাটা যে কোনো বাবার জন্যই অসাধারণ অভিজ্ঞতা। আমরা বাবা-ছেলে কেউই পেশাদার অভিনয় শিল্পী নই। আমি অবশ্য এখন নিয়মিতই অভিনয় করছি। কিন্তু মিছিল একেবারেই নতুন। তার প্রথম ভালো লাগার জায়গাটা হচ্ছে গান।

তবু অভিনয়ের সুযোগ পেয়ে ও দেখিয়ে দিয়েছে এখানেও সে অনেক ভালো করবে। একটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করাটা অতো সহজ নয়। অনেক চাপ থাকে। সব সামলেছে সে। ওর অভিনয় এই ছবির টিমের সবাইকে মুগ্ধ করেছে। এটা আমার জন্য আনন্দের। আশা করছি ছবিটি সবাই দেখবেন এবং তাদের মন্দ লাগা, ভালো লাগার কথা জানাবেন।’

ছবিতে আব্দুল চরিত্রে আগুন, অমি চরিত্রে মিছিল আর আইসক্রিমওয়ালার ভূমিকায় অভিনয় করেছেন তারিক আনাম খান। এ ছাড়াও আছেন আবুল হায়াত, জয়ন্ত চট্টোপাধ্যায়, নয়ন, পাপিয়া আলী সরকার প্রমুখ।


এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।