কিশোর কুমারের চরিত্রে প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ১২ নভেম্বর ২০১৭

ভারতের বিখ্যাত গায়ক কিশোর কুমার এবার উঠে আসছেন রুপালি পর্দায়। উপমহাদেশের সংগীতের এই নক্ষত্রকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ওপার বাংলার নির্মাতা কৌশিক গাঙ্গুলী। আর এই ছবিতে কিশোর কুমারের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন টলিউডের সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

গণমাধ্যমের বরাতে এমন খবর পাওয়া গেল। খবরে বলা হয়েছে, নির্মাতা কৌশিক গাঙ্গুলী এই ছবির নাম দিয়েছেন ‘কিশোর কুমার জুনিয়র’। ছবিটিতে প্রসেনজিতের বিপরীতে আছেন অপরাজিতা আঢ‍্য, তাকে দেখা যাবে জুনিয়র কিশোর কুমারের স্ত্রীর ভূমিকায়।

এ প্রসঙ্গে প্রসেনজিৎ তার মন্তব্যে বলেছেন, ‘আজকের প্রসেনজিৎ হয়ে ওঠার পেছনে কিশোর কুমার অনেক বড় প্রেরণা হিসেবে কাজ করেছেন। তারই চরিত্রে অভিনয় করতে পারা আমার দীর্ঘ ক্যারিয়ারে অন্যতম পাওয়া। এই ছবিতে কিশোর কুমারের জীবনে উত্থান পতন, ঝড়-ঝাঁপটা সবকিছুই ফুটিয়ে তোলা হবে।’

‘কিশোর কুমার জুনিয়র’ ছবির সংগীত পরিচালনায় আছেন ইন্দ্রদীপ দাসগুপ্ত। আগামী বছরের মার্চ মাস থেকে শুরু হবে এই ছবির শুটিং। গেল বৃহস্পতিবার কলকাতায় এই ছবির সংবাদ সম্মেলনও অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রসেনজিৎ জানান, তিনি কিশোর কুমারকে ফুটিয়ে তোলার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।