করণ জোহরকে ফিরিয়ে দিয়েছিলেন বাহুবলীর আনুশকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৫ এএম, ১২ নভেম্বর ২০১৭

‘বাহুবলী’ ছবিতে অসাধারণ অভিনয় তার ক্যারিয়ারের গতিপথটাই বদলে দিয়েছে। অন্যান্য ছবির পাশাপাশি দর্শকরা তাঁকে বিশেষ করে ‘দেবসেনা’-র চরিত্রে মনে রেখেছেন। তিনি দক্ষিণী অভিনেত্রী অানুশকা শেট্টি। বেশ কয়েক বছর ধরেই তার বলিউডে অভিষেক নিয়ে নানা জল্পনা চলছে।

কিন্তু একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন দক্ষিণী নায়িকা। সেই ফিরিয়ে দেয়া তালিকায় আছে করণ জোহরের সিনেমাও। একটু অবাক করা ব্যাপারই বটে। তবে ঘটনা সত্য বলেই দাবি করেছে ভারতীয় গণমাধ্যম। সূত্রের খবর, বেশ কয়েক বছর আগে আনুশকাকে নিজের ছবিতে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন করণ জোহর। কিন্তু সেই চরিত্র পছন্দ হয়নি নায়িকার। তাই ফিরিয়ে দিয়েছিলেন।

এমনও শোনা গিয়েছিল যে, ‘তামাশা’ ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন আনুশকা। দক্ষিণী সুপারস্টার প্রভাসের পরামর্শেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন দেবসেনা। এখানেই শেষ নয়, এর আগে অজয় দেবগনের ‘সিংঘম’ এবং ‘গোলমাল’-এর সিরিজের প্রস্তাবও প্রত্যাখ্যান করেন অভিনেত্রী।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।