আগামী বছরেই সোনমের বিয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪০ এএম, ১২ নভেম্বর ২০১৭

অনেক বিয়ের খবরে এবার জানা গেল বিয়ের পিঁড়িতে বসছেন অনিল কন্যা সোনম কাপুর। খুব শিগগিরই বাগদান পর্ব সেরে ফেলতে চলেছেন বলিউডের নতুন প্রজন্মের এই স্টাইল আইকন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরই আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। বি টাউনে এখন সেরা গুঞ্জন এটাই।

জানা গেল, আগামী বছরের মার্চ কিংবা এপ্রিলে আনন্দ আহুজার সঙ্গে বাগদান পর্ব সারবেন সোনম। তার জন্য নাকি ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়েছে। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের নামি দামি সব তারকারা।

এই গুঞ্জনের কারণ কী? ডেইল মিরর সূত্রে জানা গেল, সোনমের সঙ্গে আজকাল আনন্দ আহুজাকে একাধিকবার দেখা গেছে। সেটাও বেশ আন্তরিকভাবেই। অবশ্য বেশ কয়েকবার হৃদয়ঘটিত অবস্থান নিয়ে গণমাধ্যমের প্রশ্নের মুখে পড়েও চুপ করে আছেন সোনম। নিজের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। তিনি উত্তর দিয়েছেন, এইসবের চেয়ে বর্তমানে শুধু কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান সোনম।

‘নীরজা’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছেন সোনম কাপুর। ওই সময় অনিল কাপুরের সঙ্গেও দেখা যায় আনন্দ আহুজাকে। বর্তমানে ‘বীর দি ওয়েডিং’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সোনম কাপুর। ওই সিনেমায় সোনমের সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান এবং স্বরা ভাস্কর।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।