শরীর উপভোগ করেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:২২ এএম, ০৯ নভেম্বর ২০১৭

সাবেক ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন কখনও বয়সকে প্রাধান্য দেন না। সবসময় নিজের বেঁচে থাকাটকেই মুখ্য মনে করেন। চলচ্চিত্রে আগের মতো দেখা না মিললেও এই সুন্দরীকে আলোচনায় পাওয়া যায় নানা কারণে। সম্প্রতি নিজের মেদহীন পেটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন ‘ম্যায় হু না’ ছবির এই নায়কা।

১৯ নভেম্বর তার ৪২তম জন্মদিন। এই বয়সেও শরীরটাকে উপভোগ করেন তিনি। নিজেকে মোটেও বয়স্ক ভাবতে চান না। আর তাই জন্মদিনে নিজের ভক্তদের দারুণ উপহার দিতে চলেছেন সুস্মিতা সেন। সেই উপহারই শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। এখন ইন্টারনেটে ভাইরাল প্রাক্তন বিশ্ব-সুন্দরীর অ্যাব-নির্মাণের ছবি।

SUSMITA2

ছবিটি পোস্ট করে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘যাবতীয় ঘুরে বেড়ানোর শেষে আমি নিজের শরীরটাকে ঠিক যেভাবে দেখতে চাই তার প্রশিক্ষণ নিতে শুরু করেছি। আমার জন্মদিনের মাস শুরু হয়েছে। কেউ বলুন, এটা সম্ভব নয়। আমি শুধু একটু হাসব আর এটা করে দেখাব। আমার শরীর আমি উপভোগ করতে জানি।’

এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।