কেমন আছেন টলিউডের সেই শিশুশিল্পী অরিত্র?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ৩১ অক্টোবর ২০১৭

কলকাতার ছবির একসময়ের সুপরিচিত শিশুশিল্পী অরিত্র, যার পুরো নাম অরিত্র দত্ত বণিক। অরিত্র কলকাতার ‘তিথির অতিথি’ মেগাসিরিয়ালের অভিনয় করেছেন ২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত, যেটি ইটিভি বাংলায় প্রচারিত হয়েছিল।

তবে ছোট্ট অরিত্র দর্শকদের নজর কাড়েন মিঠুন চক্রবর্তীর নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠান ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়রে (২০০৭) তাথৈ দেবের সঙ্গে উপস্থাপনার মাধ্যমে। এরপর দাদাগিরি, ঝালাক দিক লা জা ইত্যাদি টিভি শো তেও দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিলেন। তারপর থেকে অরিত্রকে কলকাতার অসংখ্য ছবিতে দেখা গেছে।

চিরদিনই তুমি যে আমার, পরাণ যায় জ্বলিয়া রে, লে হালুয়া, ওয়ান্টেড, হ্যালো মেমসাহেব, খোকাবাবু, হাদা ভোদা, খিলাড়ী, লাভেরিয়া, লে ছক্কা ইত্যাদি ছবিতে দেব, জিৎ, সোহম, অঙ্কুশ, মিঠুন চক্রবর্তীর সঙ্গে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে তুমুল পরিচিতি পেয়েছিলেন।

ss

টলিউডের এসব ছবিতে অরিত্রের উপস্থিতি ছিল দর্শকদের বাড়তি বিনোদনের খোরাক। স্বল্প উপস্থিতিতে অরিত্র জমিয়ে তুলেছিলেন তার চরিত্র। সেজন্য আরও তিনি দর্শকদের মনে দাগ কেটে আছেন। এসব কয়েক বছর আগের কথা। এরপর কেটে গেছে অনেকগুলো বছর। অরিত্রকে আগের মতো দেখা যায় না কলকাতার ছবিতে। ছোট্ট অরিত্র এখন শিশু থেকে কৈশোরে পদার্পণ করেছেন।

তবে আগের মতো অভিনয় না করলেও এখন কী করছেন সেই অরিত্র? কেমন আছেন তিনি? কলকাতার আনন্দবাজার পত্রিকার বরাত দিয়ে জানা গেছে, অরিত্রের জন্ম পশ্চিমবঙ্গের সোদপুরে। সেখানে থেকে মাধ্যমিক ও ২০১৬ সালে উচ্চমাধ্যমিক শেষ করেছেন তিনি। অরিত্র এখন ক্যামেরার সামনে কাজ না করলেও নিয়মিত তাকে পাওয়া যাচ্ছে ক্যামেরার পেছনে।

aa

তিনি সম্পাদনা ও কালার কারেকশনের কাজ করছেন। অরিত্র ২০১৩ সাল থেকেই এ কাজের সঙ্গে যুক্ত। আর ওই বছরই বাবা-মায়ের পরামর্শে অভিনয় ছেড়েছেন। ভবিষ্যতে অভিনয় করবেন কিনা তা জানা যায়নি।

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।