পাওলি দামের বিয়ে ৪ ডিসেম্বর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৬ এএম, ২৫ অক্টোবর ২০১৭

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। পাত্র নায়িকার দীর্ঘদিনের প্রেমিক অর্জুন দেব। কলকাতার তাজ বেঙ্গলে হবে বিয়ের অনুষ্ঠান। অর্জুনের বাড়ি আসামের গুয়াহাটিতে। সেখানেই ১০ ডিসেম্বর বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

কলকাতার একাধিক গণমাধ্যম পাওলি দামের বিয়ের খবরে এসব তথ্য জানায়। সেখানে বলা হয়েছে, বাঙালি মতে বিয়ে হবে পাওলি দামের। পাওলির লেক গার্ডেন্সের ফ্ল্যাটেই সকালে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। তাজ বেঙ্গলে বসবে সন্ধ্যার আসর। লাল বেনারসিতে সাজবেন পাওলি। পরবেন তার মায়ের ঐতিহ্যবাহী সোনার গয়না। গুয়াহাটির রিসেপশনেও পাওলি সনাতনী সাজেই থাকবেন।

তিন বছর আগে ইতালীয় কনসাল জেনারেলের এক পার্টিতে আলাপ হয় পাওলি আর অর্জুনের। তার পরেও একাধিক অনুষ্ঠানে দু’জনের দেখা হয়। প্রেম পর্বের সেই শুরু। অভিনেত্রীকে বিয়ে করলেও অর্জুন কিন্তু মোটেই বাংলা ছবি দেখেন না। বিয়ের পর নবদম্পতি কোথায় মধুচন্দ্রিমায় যাবেন, তা নাকি এখনও ঠিক হয়নি।

প্রেমের বিষয়টিও পাওলি গোপন রাখতে চেয়েছিলেন। কিন্তু এ সব তো চাপা থাকে না। হবু বরকে তিনি অবশ্য জোজো বলে ডাকেন। বিয়ের জন্য তিনি জানুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন বলে খবর। ফেব্রুয়ারি থেকে ফের কাজ শুরু করবেন।

বাংলাদেশের সত্তা ছবিতে পাওলি অভিনয় করেছেন। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত সত্তা ছবিতে পাওলির নায়ক ছিলেন শাকিব খান। গেল ৭ এপ্রিল ছবিটি সারাদেশে মুক্তি পায়।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।