কোটিপতির সাফল্যের ১৪ বছর


প্রকাশিত: ০১:১৪ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৪

২০০০ সাল থেকে সঞ্চালনায় শুরু হয়েছিল সোনি টিভির ফেমাস গেম শো-‘কৌন ব্যনেগা ক্রোরপতি’৷ অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে আছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন৷ দেখতে দেখতে ক্রোরপতি পাড় করে ফেলল চোদ্দটা বছর।

৭১ বছর বয়সী বিগ বি ১৪ বছরের সফলতার খুশিতে ট্যুইট করেছেন, ‘কেবিসি অ্যন অ্যসোশিয়েশান অফ ১৪ ইয়ার্স অ্যন্ড ইটস লংজিভিটি স্টিল অ্যলুরিং’। আজ থেকে দশ বছর আগে এই শো-র সঙ্গে নাম জড়িয়েছে বি-টাউনের অল টাইম ফেমাস স্টার বিগ বি-র৷ ‘কৌন ব্যনেগা ক্রোরপতি’-র সাফল্যের সঙ্গে অমিতাভের নাম যে ওতোপ্রতোভাবে জড়িত সেকথা অস্বীকার করার কোনো জায়গা নেই। একইসঙ্গে আরেকটি কথাও অকপটে স্বীকার করা যায় ‘কৌন ব্যনেগা ক্রোরপতি’- র ইউ এস পি মেগাস্টার অমিতাভ বচ্চন।

এই মুহুর্তে সোনিতে সম্প্রচারিত হচ্ছে ‘কৌন ব্যনেগা ক্রোরপতি’ গেম শো-র অষ্টম পর্ব ৷ আর এই পর্বে অমিতাভের মুখোমুখি হয়ে ক্রোরপতি হওয়ার চ্যালেঞ্জে অংশ নিয়েছিলেন বি-টাউনের তিন ফেমাস ডিভা প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন ও বঙ্গনতয়া রানি মুখোপাধ্যায় (চোপড়া)।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।