ম্যানহাটন চলচ্চিত্র উৎসবে গহীনের জলছাপ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২০ এএম, ১১ অক্টোবর ২০১৭

অভিনেত্রী শারমিন জোহা শশীর সঙ্গে ‘ফেয়ার এন লাভলী মেন চ্যানেল আই হিরো’- খ্যাত জীবন রায় জুটি বেঁধেছেন। তারা ‘গহীনের জলছাপ’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই খবর সবার জানা চলতি বছরের প্রথমদিক থেকেই।

নতুন খবর হচ্ছে, শশী-জীবনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিউইয়র্কে ম্যানহাটন চলচ্চিত্র উৎসবে মনোনীত হয়েছে। দারুণ এই খুশির খবরটি জানিয়ে জীবন জাগো নিউজকে বলেন, ‘আমি ফেয়ার এন লাভলী মেন চ্যানেল আই হিরো এই প্রতিযোগিতা থেকে বেরিয়েই প্রথম এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছিলাম। সেজন্য এই কাজটি প্রতি আমার আলাদা দরদ রয়েছে। আমার প্রথম কাজ সুদূর মার্কিন মুলুকের একটি প্রতিযোগিতায় ঠাঁই পেয়েছে। আশা করছি সেখান থেকে এর জন্য আরো ভালো খবর পাবো।’

‘গহীনের জলছাপ’ প্রযোজনা করেছে বেঙ্গল স্টুডিও ইংকর। এটি পরিচালনা করেছেন সাদিয়া আফরিন ওরফে চন্দ্র বিন্দু এবং চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন কমল চন্দ্র দাস। ‘গহীনের জলছাপ’ ছবিতে গ্রাম বাংলার মানুষের সারল্য, তাদের জীবনযাপন এবং তাদের স্বার্থহীন ভালোবাসার গল্প দেখানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ‘গহীনের জলছাপ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রিমিয়ার হবে ২০ অক্টোবর ‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল ম্যানহাটান’ নিউইয়র্কে। সেখানে এর প্রযোজনা প্রতিষ্ঠানের কয়েকজন উপস্থিত থাকবেন।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।