সিনেমার শুটিংয়ে ফিরলেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫২ এএম, ০৭ অক্টোবর ২০১৭
ছবি-নাহিয়ান ইমন

সর্বশেষ ২০১৬ সালের মার্চে ‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন অপু বিশ্বাস। সেটি বছর দেড়েক আগে। এরপর সন্তান জন্ম দেয়া, শাকিবের সঙ্গে বিয়ের খবর ফাঁস এবং শারীরিক আনফিটের জন্য সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন তিনি। তবে বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানের অতিথি এবং বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন অপু।

নতুন খবর হচ্ছে, আজ (শনিবার) থেকে আবার সিনেমার শুটিংয়ে ফিরলেন অপু বিশ্বাস। এফডিসিতে সকাল থেকে ‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং করছেন।

অপু বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘পাঙ্কু জামাই ছবির শুটিং শেষ দিকে। আমার একার কিছু দৃশ্যের শুটিং বাকি ছিল সেটা শেষ করছি। আগামীকাল পূবাইলে শুটিং হবে। সেখানে একদিন শুটিং করলেই আমার কাজ শেষ। আর ডাবিং আগেই করেছি।’

‘পাঙ্কু জামাই’ ছবির প্রযোজক মোকাম্মেল সরকার বলেন, ‘শাকিব খান এরই মধ্যে ছবির ডাবিং শেষ করেছেন। ছবিতে শাকিব আর অপু বিশ্বাসের একসাথে শুটিংয়ের কোনো সিক্যুয়েন্স নেই। ছবিতে শাকিব খানের মাত্র একটি সিক্যুয়েন্সের কাজ বাকি। কিছুদিনের মধ্যে সেই দৃশ্যের শুটিং আমরা করব।’

‘পাঙ্কু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আব্দুল মান্নান। এর আগে তিনি রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ ছবিটি নির্মাণ করেছিলেন। ‘পাঙ্কু জামাই’ ছবির গল্পটি রোমান্টিক কমেডি ধাঁচের। মফস্বল শহরের এক ছেলে ও শহরতলির তালুকদার বাড়ির এক মেয়ের প্রেমের কাহিনি নিয়েই এই ছবি।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।