থামছেই না সানি লিওনের হাসি


প্রকাশিত: ০৬:৩৫ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৪

স্বল্প পোশাক ও আইটেম গানে সানি লিওনকে দেখে এখন আর দর্শকের চোখ ছানাবড়া হয় না। তাই এবার আসছেন ভিন্ন চেহারা নিয়ে। তার আগেই হেসে লুটোপুটি খাচ্ছেন তিনি। ঘটনা আর কিছুই নয়, ‘মাস্তিজাদে’ এর মাধ্যমে প্রথমবারের মতো কমেডি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। সে ছবিতে অভিনয় করতে গিয়ে তার হাসি থামছে না।

মিলাপ জাভেরি পরিচালিত ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন সানি। এতে তাকে লায়লা ও লিলি নামের দুই মারাঠি মেয়ের চরিত্রে দেখা যাবে। তবে তার আগে মিলাপের কাছে ছবির গল্প শুনে এক চোট হেসে নিয়েছেন তিনি। হাসতে হাসতে নাকি পেট ব্যথা হয়ে গেছে।

ইতোমধ্যে ছবিটির শুটিং শুরু হয়ে গেছে। শুটিংয়ের সময়েও সানির হাসি কেউ থামাতে পারছে না। ‘মাস্তিজাদে’ প্রযোজনা করছেন ভারতের প্রখ্যাত সাংবাদিক, কবি, লেখক ও প্রযোজক প্রীতিশ নন্দী। তার মতে, এই ছবিটির জন্য সানি লিওনই পারফেক্ট। তিনি ও পরিচালক চিরাচরিত খোলস ছাড়িয়ে সানিকে নতুনরূপে দেখাতে চান। আর সে রূপ দেখে দর্শকরাও হেসে লুটোপুটি খাবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।