ভণ্ডপীর চঞ্চল


প্রকাশিত: ০৫:০৭ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৪

পীরবেশী ভণ্ডপীর খুব একটা সুবিধা করতে পারছেন না। প্রায়ই ধরা পড়ছেন হাতেনাতে। আজ এ গ্রাম তো কাল অন্য গ্রামে। তবুও পীরের নানা গেটআপে বিভিন্ন গ্রামগঞ্জে ঘুরে বেড়াচ্ছেন চঞ্চল চৌধুরী। অন্যদিকে তার প্রতারণা উন্মোচনের জন্য পিছু নিয়েছেন সাংবাদিক মম। ঠিক এমন একটি গল্প নিয়ে সম্প্রতি নির্মাণ হয়েছে ঈদের বিশেষ নাটক ‘ভণ্ডপীর’। লিটু সাখাওয়াত এর চিত্রনাট্যে আরটিভি’র জন্য নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ।

ভণ্ডপীর চরিত্রে অভিনয় প্রসঙ্গে চঞ্চল বলেন, অভিনয় কতটা করতে পেরেছি জানি না। তবে আমার মেকআপ-গেটআপটা মাশআল্লাহ সেরকম হয়েছে। শুটিং চলাকালীন নিজের গেটআপের সেলফি তুলে ভালই আরামবোধ করেছি। মনে হয়েছে গত জনমে হয়তো আমি এমন কিছুই ছিলাম। সরি, মজা করছিলাম। মজার নাটক। ঈদের নাটক। চেষ্টা করেছি আনন্দদায়ক কিছু একটা করতে। সঙ্গে চেয়েছি মানুষকে সচেতন করতে। যাতে এমন ভণ্ডপীরের পাল্লায় কেউ না পড়েন। ম্যাসেজ রয়েছে মম’র সাংবাদিক চরিত্রটির মধ্যেও। সব মিলিয়ে নির্মাতা-সাংবাদিক সকাল আহমেদের কাজ ভাল না হওয়ার উপায় কি?

এদিকে নির্মাতা সকাল আহমেদ জানান, শনিবার ‘ভণ্ডপীর’-এর শুটিং শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।