বাস্তববাদী দীপিকা


প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

গ্ল্যামারাস স্টার দীপিকা পাড়ুকোন এখন বি-টাউনের পরিচালকদের প্রথম পছন্দ৷ ২০১৩ সালে দীপিকার ঝুলিতে এসেছে একঝাঁক হিট ছবি৷ চেন্নাই এক্সপ্রেস, ইয়ে জওয়ানি হে দিওয়ানি, রেস টু-র মতো হিট মুভিতে অভিনয় করে ক্যামেরার ফ্ল্যাশলাইটে বারবারই চলে আসে ফাইন্ডিং ফ্যনি স্টার দীপিকা পাডুকোন৷ কিন্তু তাঁর এই বর্তমান স্টারডম যে সারাজীবন সঙ্গে থাকবেন না, তা ভালো করেই জানেন এই বলিউড তারকা।

সাফল্যের এই চূড়ায় এসে জানান, কোনোদিন তাঁর মাহাত্য কমবে না সে ব্যাপারে নিশ্চিত ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা দীপিকা পাডুকোন৷ নিজের কাজের প্রতি বিশ্বাস আছে তাঁর৷ একইসঙ্গে তিনি বলেন কেও যদি ভাবেন লাইফটাইম একজন গ্ল্যামারাস স্টার হিসাবে নিজের প্রতিপত্তি বজায় রাখব সেটা তাঁর ভ্রান্ত ধারনা হবে৷ কারন দীপিকার মতে সেটা বাস্তবে কখনই সম্ভব নয়৷

আগামী সিনেমা ফাইন্ডিং ফ্যানি-তে নিজের ভূমিকার প্রশংসা করেছেন দীপিকা। একইসঙ্গে জানিয়েছেন, তিনি খুব কম সময়ই নিজের কাজে খুশি হতে পারেন। দীপিকা বলেছেন, আমি আমার কাজের সমালোচনা করি। যা আমাকে আরও ভালো কাজ করতে সাহায্য করে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।