ডিসেম্বরে মুক্তি পাবে জান্নাত ও হালদা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৮ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৭

আলোচিত দুই ছবি মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের শেষ মাস ডিসেম্বরে। ছবি দুটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‌‘জান্নাত’ এবং তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’। দুই পরিচালক জাগো নিউজকে এমনটাই জানিয়েছেন।

নির্মাতা মানিক জানিয়েছেন, ‘সামান্য কিছু শুটিং বাকি আছে ‘জান্নাত’র। আগামী মাসেই শুটিং শেষ করবো। এরপর এডিটিং শেষ করে সেন্সরে জমা দেব। ইচ্ছে আছে ডিসেম্বর মাসেই ছবিটি মুক্তি দেয়ার। সেভাবে প্রস্তুতি নিচ্ছি। দেখা যাক কী হয়।’

অন্যদিকে হালদা ছবির নির্মাতা তৌকীর আহমেদ বলেন, ‘কিছু কালার কারেকশন বাকি আছে। শিগগির দেশের বাইরে থেকে থেকে সেটি সম্পন্ন করবো। বাকি শুটিং, ডাবিং তো আগেই শেষ। ডিসেম্বর মাসেই হালদা মুক্তি দিয়ে দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই।’

‘জান্নাত’ ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবির চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চলতি বছরের ১ ফেব্রুয়ারি ‘জান্নাত’ ছবির শুটিং শুরু হয়।

আর হালদা ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, তিশা, রুনা খান, ফজলুর রহমান বাবু, সুজাত শিমুল। গেল বছরের এপ্রিল মাসে শুরু হয় এই ছবির শুটিং। পরিচালনার পাশাপাশি হালদার চিত্রনাট্য লিখেছেন তৌকীর আহমেদ। নির্মিতব্য চলচ্চিত্র ‘হালদা’ হবে তৌকীর আহমেদের পঞ্চম ছবি।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।