বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সেরা ২২ জন বাছাই হবে আজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৭

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবার অংশ নিতে যাচ্ছে বাংলাদেশের সুন্দরীরা। সেজন্য ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ শিরোনামের আয়োজনে চলছে যাচাই-বাছাই।

সর্বশেষ ৪২ জন প্রতিযোগী থেকে টিকে থাকা শীর্ষ ২২ প্রতিযোগী বাছাইয়ের পর্বটি প্রচার হবে আজ। এনটিভির পর্দায় রাত ৯টা ৫ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে। দেখা যাবে `লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ -২০১৭ এর ইউটিউব চ্যানেলেও।

এই অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি শুক্রবার ও শনিবার রাত ৯টা ৫ মিনিটে এবং মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

আগামীতে আরও কয়েকটি প্রক্রিয়া শেষে আগামী ২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই ১৬ জন প্রতিযোগী নিয়ে বসবে চূড়ান্ত আসর। যেখান থেকে নির্বাচিতরা যাবেন ১৮ নভেম্বর চীনে অনুষ্ঠেয় ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশি প্রতিযোগী হিসেবে।

এই অনুষ্ঠানটির আয়োজন করেছে অন্তর শো-বিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট। আয়োজনের মিডিয়া পার্টনার শীর্ষ অনলাইন সংবাদমাধ্যম জাগোনিউজ২৪ডটকম।

এনই/এলএ/এনএফ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।