আব্দুল জব্বারের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৫ এএম, ২৭ আগস্ট ২০১৭

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় থাকা কণ্ঠশিল্পী আব্দুল জব্বারের অবস্থার ইতিবাচক পরিবর্তন হয়েছে। তবে এখনও তিনি নিবিড় পর্যবেক্ষন কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

রোববার বিকেলে আব্দুল জব্বাবের বড় ছেলে মিথুন জব্বার জাগো নিউজকে এমনটা জানিয়েছেন।

তিনি জানান, ‘বাবা এখনও আইসিইউতে ভর্তি রয়েছেন। উনি মাঝে মাঝে চোখ মেলে তাকান। তবে কিছু বলতে পারছেন না এবং কাউকে চিনতেও পারছেন না। সার্বক্ষণিক ডাক্তার তাকে দেখভাল করছেন।’

মিথুন জব্বার বলেন, ‘শনিবার (গতকাল) তার অবস্থার অবনতি হয়েছিল। এ নিয়ে চারদিকে হৈ চৈ পড়ে গিয়েছিল। আমরাও ভেবেছিলাম খারাপ কিছু হয়ে যেতে পারে। আল্লাহর অশেষ রহমতে বাবা আজ কিছুটা ভালো আছেন। চিকিৎসকরা এখনো আশা ছাড়েননি। দোয়া চাই সবার কাছে আমার বাবার জন্য।’

মহান মুক্তিযুদ্ধ চলাকালীন স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে প্রচারিত বীর মুক্তিযোদ্ধা, সংগীতশিল্পী মোহাম্মদ আব্দুল জব্বারের গান লাখো মুক্তিযোদ্ধার শক্তি, সাহস ও মনোবল জুগিয়েছে।

জানা গেছে, আব্দুল জব্বারের দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। এছাড়া তার প্রেসার একেবারেই নেমে যাচ্ছে, পায়ে পানি নেই। তিন মাসের বেশি হাসপাতালে শুয়ে আছেন তিনি। পিঠের অনেক স্থানে ঘা হয়ে গেছে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।